37 C
Kolkata
Saturday, May 4, 2024

শুভেন্দু অধিকারীর দাবি, তৃণমূল নেতা-নেত্রী সহ শ’খানেক নাম জমা দিয়েছি, অমিতের সঙ্গে সাক্ষাতের পর

Must Read

আগামী ৭ আগস্ট নীতি আয়োগ এর বৈঠকে যোগ দেওয়ার জন্য দিল্লি যাচ্ছেন তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগেই দিল্লি গিয়েছেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

রাজধানীতে পৌঁছেছেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। মঙ্গলবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করলেন শুভেন্দু অধিকারী।

বৈঠক শেষ করে বেরিয়ে এসে শুভেন্দু অধিকারী বললেন, “তৃণমূল নেতা-নেত্রীসহ ১০০ জনের নাম জমা দিয়েছি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে। চার বিধায়কের লেটার প্যাডসহ বিভিন্ন তথ্য প্রমাণ জমা দিয়েছি।” বৈঠকের পর অভিযোগ করেছেন রাজ্যের বিরোধী দলনেতা। তিনি বলেছেন, “আমি একশোর বেশি বিধায়ক এবং তৃণমূল তালিকারের নাম কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে দিয়েছি। এরা বাংলায় ঘুষের চক্র চালিয়েছে এবং তার নাম করে টাকা তুলেছে।”

আরও পড়ুন -  আমাদের স্বাধীনতা, আমাদের অধিকার, আমাদের গর্ব

শুভেন্দুর এই দাবি ঘিরে কটাক্ষ করেছেন তৃণমূল সাংসদ শান্তনু সেন। তিনি বলেছেন, উনি যে দিল্লিতে স্বরাষ্ট্রমন্ত্রী সঙ্গে দেখা করতে গিয়েছেন তার দলের বাকি লোকেরা কি জানে এটা? জানা যাচ্ছে দিল্লি সফরে প্রধানমন্ত্রীর সঙ্গে মুখ্যমন্ত্রীর আলাদা করে বৈঠক হওয়ার সম্ভাবনা রয়েছে। বিরোধীদের অভিযোগ বাংলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট সক্রিয় হয়ে ওঠার কারণে গোপন বোঝাপড়া করার জন্য দিল্লি যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন -  Kalyan Banerjee: ক্ষুব্ধ কল্যাণ, রাজীবের যোগদান নিয়ে

অমিত শাহের সঙ্গে বৈঠকের পরে আগামীকাল বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে দেখা করতে পারেন শুভেন্দু অধিকারী। দিল্লিতে আলাদা করে আলোচনায় বসবেন শুভেন্দু অধিকারী এবং সুকান্ত মজুমদার। অমিত শাহ এর কাছে তৃণমূল নেতৃত্বের এই তালিকা প্রকাশের পর তদন্ত কোন দিকে গড়াবে এখন সেই দিকে তাকিয়ে রয়েছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন -  লাঞ্চ ডেটে ঘুরতে বেরোলেন নুসরত, যশের হাত ধরে রবিবার

Latest News

T20 World Cup 2024: নামেই রাখা হয়েছে বিশ্বকাপ স্কোয়াডে, তারকা ক্রিকেটারদের

T20 World Cup 2024: নামেই রাখা হয়েছে বিশ্বকাপ স্কোয়াডে, তারকা ক্রিকেটারদের।  ভারতীয় দল নির্বাচন করা হয়েছে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img