34 C
Kolkata
Friday, May 17, 2024

Alia Bhatt: আলিয়া ভাটকে, গর্ভাবস্থায় যা করতে হলো

Must Read

 মা হওয়ার সুখবর দিয়েছিলেন আলিয়া ভাট (Alia Bhatt) বিয়ের মাত্র দুই মাসের মাথায়। সেই সময় তাঁর হাতে ছিল প্রথম হলিউড ফিল্ম ‘হার্ট অফ স্টোন’-এর কাজ। এই ফিল্ম প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন,অন্তঃসত্ত্বা অবস্থায় তাঁর ফিল্মে অভিনয়ের কথা।

আলিয়া জানিয়েছেন, হলিউডে তাঁর প্রথম ফিল্ম ‘হার্ট অফ স্টোন’ ছিল বিগ প্রজেক্ট। সেই সময় সবে অন্তঃসত্ত্বা হয়েছেন। আলিয়ার কাছে বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছিল ‘হার্ট অফ স্টোন’।

আরও পড়ুন -  থাকতে চান না আলিয়া, রণবীরের মায়ের সঙ্গে, নিতু কাপুর বাড়ি ছেড়েদিলেন

অ্যাকশন ফিল্ম হওয়ার কারণে ‘হার্ট অফ স্টোন’-এ যথেষ্ট দৌড়-ঝাঁপ করতে হয়েছে আলিয়াকে। তাঁর সহ-অভিনেতা গেল গ্যাডট ও জেমি ডরনান তাঁর পাশে দাঁড়িয়েছিলেন। এছাড়াও ‘হার্ট অফ স্টোন’-এর নির্মাতারাও তাঁকে যথেষ্ট সাহায্য করেছেন বলে জানিয়েছেন আলিয়া। ফিল্মটি শীঘ্রই মুক্তি পাবে নেটফ্লিক্সে।

আরও পড়ুন -  নতুন চেহারায় মহেন্দ্র সিং ধোনি, দেখলে চিনতে পারবেন না, লেটেস্ট ছবি – MS DHONI NEW LOOK

তবে আলিয়া ভাট স্টার বলেই হয়তো সকলে অন্তঃসত্ত্বা অবস্থায় তাঁর অ্যাকশনধর্মী ফিল্মে অভিনয়ের কথা জানতে চান। এই চ্যালেঞ্জ তো পৃথিবীর জন্মলগ্ন থেকে নিয়ে আসছেন নারীরা। প্রখর রোদে অন্তঃসত্ত্বা সেলস উওম্যানরা ফেরি করেন বাড়ি বাড়ি ঘুরে। অঙ্গনওয়াড়ি কর্মীরা অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ করেন।

আরও পড়ুন -  বিশ্বকে জানিয়েছেন আলিয়া ভাট, বাবা মহেশ ভাট ও বোনের সম্পর্কের সত্যতা, এই কথা...

আলিয়া তো চারচাকায় চড়ার সুবিধা পেয়েছেন। অধিকাংশ মহিলাদের ক্ষেত্রে তাও ঘটে না।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img