41 C
Kolkata
Thursday, April 25, 2024

Kalyan Banerjee: ক্ষুব্ধ কল্যাণ, রাজীবের যোগদান নিয়ে

Must Read

 ২০২১-এর বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে লড়াইয়ে গোঁ হারান হেরে যান। তারপরই বিধানসভা ভোটে মমতার অভূতপূর্ব জয়। আবার  বাংলার শাসনভার নিজেদের হাতে তুলে নিয়েছিলেন তৃণমূল নেত্রী।  বিজেপির কোনও সভাতেই সেইভাবে দেখা যায়নি রাজীবকে। তখন থেকে  দিদির প্রশংসা করে বিজেপিকে আক্রমণ করেন। অবশেষে গতকাল ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় তৃণমূলে ফিরলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। রাজ্যের প্রাক্তন বনমন্ত্রীর এই ঘর ওয়াপসিতে মোটেও খুশি নন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তাঁর প্রশ্ন, টপ টু বটম একজন দুর্নীতিগ্রস্ত লোককে কেন দলে নেওয়া হলো।

আরও পড়ুন -  রুপা ভট্টাচার্য কেন বিজেপিতে যোগদান করেছিলেন, দীলিপ ঘোষকে স্পষ্ট উত্তর দিয়ে দল ছাড়লেন

বিজেপিতে যোগ দেওয়া তাঁর ভুল হয়ে ছিলো। তিনি ত্রিপুরার সভায় প্রশ্ন তুলেছেন ডবল ইঞ্জিন সরকারের ভুমিকা নিয়ে। এত বিরোধিতা করা সত্ত্বেও তাঁর দলে আসা এক্কেবারে না পছন্দ, শ্রীরামপুরের সাংসদ কল্যান বন্দ্যোপাধ্যায় যে দলের এই সিদ্ধান্তে খুশি নন।

সংবাদমাধ্যমের সামনেই তিনি প্রকাশ্যে বলেন, ‘ রাজীব বন্দ্যোপাধ্যায়কে যে জয়েন করানো হয়েছে, তা আমাদের মেনে নিতে হবে। কিন্তু মমতাদি নির্বাচনী মিটিংয়ে ডোমজুড়ে বলেছিলেন যে, রাজীব বন্দ্যোপাধ্যায়ের তিন-চারটে বাড়ি আছে গড়িয়াহাটে। অর্থের লেনদেন চলছিল দুবাইতে। তা সত্ত্বেও তাঁকে কেন নেওয়া হল সেটা শীর্ষ নেতৃত্ব বলতে পারবে। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছিলেন যে, দলের কোনও কর্মীর মনে আঘাত দিয়ে কোনও বিশ্বাসঘাতককে ফেরত নেওয়া হবে না। আমিও এক দলীয় কর্মী। তাই এখন সুনীল গঙ্গোপাধ্যায়ের কেউ কথা রাখেনি কবিতাটা মনে পড়ছে।’

আরও পড়ুন -  ' মোদী এবং মমতা ’ কয়েনের দুটি দিকঃ আসাদউদ্দিন ওয়াইসির

কল্যাণ প্রশ্ন করেন, ‘আমি জানি না এরকম টপ টু বটম দুর্নীতিবাজ লোককে কেন জয়েন করানো হল?’ উল্লেখ্য, বঙ্গ রাজনীতিতে কল্যাণ বন্দ্যোপাধ্যায় এবং রাজীব বন্দ্যোপাধ্যায় দুই বড় নাম। অনেকেই মনে করেন, তাদের দু’জনের সম্পর্ক বেশ অম্লমধুর। কেউ কারুর বিরুদ্ধে প্রকাশ্যে কিছু না বললেও তাদের সম্পর্কের তিক্ততা মনোভাব দলের ভিতরের অনেকের মাথাব্যথার কারণ ছিলই। এবার সেই ঠান্ডা লড়াই এবার প্রকাশ্যে এল।

আরও পড়ুন -  JP Nadda: জেপি নাড্ডা বললেন, ইতিহাস গড়বে বিজেপি বাংলায়

Latest News

Gold Price Today: বৈশাখ মাসে চলছে বিয়ে, সোনার দামের কি খবর? এই গরমে হাত দেওয়া যাবে

Gold Price Today: বৈশাখ মাসে চলছে বিয়ে, সোনার দামের কি খবর? এই গরমে হাত দেওয়া যাবে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img