35 C
Kolkata
Wednesday, May 15, 2024

Weather Update: আবার কি ফিরবে হিট ওয়েভ? আবহাওয়ার লেটেস্ট আপডেট

Must Read

বাংলায় আবার বৃষ্টি হতে পারে। তাপমাত্রা কমার সম্ভাবনা নেই। বাংলায় আরো তাপমাত্রা বৃদ্ধি পাওয়ার সম্ভাবনাই প্রবল। বাতাসে জলীয় বাষ্প বেশি থাকার কারণে আর্দ্রতা জনিত অস্বস্তিও বৃদ্ধি পাবে আগামী কয়দিনে।

দক্ষিণবঙ্গে আজকে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আগামীকাল দক্ষিণের জেলাগুলিতে বৃষ্টির সম্ভাবনা আছে। আগামী ২৪ ঘন্টায় দক্ষিণবঙ্গের প্রায় প্রতিটি জেলায় বৃষ্টির সম্ভাবনা আছে বলেই জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর।

আরও পড়ুন -  Weather Update: বাংলায় আগামী ২৪ ঘন্টায় ব্যাপক পরিবর্তন হতে চলেছে আবহাওয়া

ঝাড়গ্রাম, পূর্ব মেদিনীপুর ও বাঁকুড়ায় বজ্রবিদ্যুৎসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সাথে ৪০ কিলোমিটার প্রতি ঘন্টার বেগে দমকা হাওয়া বইতে পারে বলে জানাচ্ছে আবহাওয়া দপ্তর। আগামীকাল বৃহস্পতিবার দক্ষিণবঙ্গের প্রায় সবকটি জেলায় ৫০ কিমি বেগে ঝড় এবং বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃষ্টি হলেও শুধু দক্ষিণ ২৪ পরগনা এবং পূর্ব মেদিনীপুর জেলায় বৃষ্টি হবে বৃহস্পতিবার।

আরও পড়ুন -  একাধিক রাজ্যে বজ্রবিদ্যুৎসহ বৃষ্টিপাত, সাথে ঝোড়ো হাওয়া, Weather Update

দক্ষিণবঙ্গে যেমন বৃষ্টির সম্ভাবনা কমবে, তেমনি আর্দ্রতাজনিত অস্বস্তি বাড়বে। এবারে বাড়বে তাপমাত্রা। আগামী ৫ দিনের মধ্যে প্রায় ৪ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা বাড়বে দক্ষিণবঙ্গের প্রতিটি জেলায়। সঙ্গে বাতাসে জলীয় বাষ্প বেশি থাকার কারণে গরম এবং অস্বস্তি বাড়বে।

আরও পড়ুন -  Bengal Weather Report: তাপমাত্রা হু হু করে বাড়বে, ৪০ ডিগ্রির পারদ পেরবে

উত্তরবঙ্গে বৃহস্পতিবার পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে। পার্বত্য এলাকার জেলাগুলি ছাড়া আর কোথাও তেমন ভাবে বৃষ্টির সম্ভাবনা নেই। আগামী ২৪ ঘণ্টায় দার্জিলিং, কালিম্পং ও আলিপুরদুয়ারে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা প্রবল। কোন কোন জায়গায় ৩০ থেকে ৪০ কিলোমিটার দমকা ঝড় হাওয়া বইতে পারে বলে জানাচ্ছে আলিপুর আবহাওয়া দপ্তর।

Latest News

Gold Price Today: গয়না কিনতে চিন্তায় পড়লেন ক্রেতারা! বাড়ল সোনার দাম

Gold Price Today: গয়না কিনতে চিন্তায় পড়লেন ক্রেতারা! বাড়ল সোনার দাম। ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি গুরুত্বপূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img