35 C
Kolkata
Tuesday, April 30, 2024

Priya Prakash: আবার ঝড় তুললেন অভিনেত্রী প্রিয়া প্রকাশ, খোলা ব্লাউজে, নেটদুনিয়ায় তোলপাড়

Must Read

মালয়ালম অভিনেত্রী প্রিয়া প্রকাশ (Priya Prakash Varrier)এর একটি ভিডিও এখনও অবধি নেটদুনিয়ার আই ক্যান্ডি। প্রিয়ার সেই বিখ্যাত উইঙ্ক অনেকেই অনুকরণ করার চেষ্টা করলেও সফল হয়েনি।

প্রিয়ার ওই ভিডিওর ভাষা কারোর পক্ষেই বাধা হয়ে দাঁড়ায়নি। নেটিজেনদের শুধু চাহিদা ছিল প্রিয়ার উইঙ্ক দেখার। অভিনয় নিয়ে চর্চা না হলেও প্রিয়ার উইঙ্ক নিয়ে এখনও অবধি রীতিমত চর্চা চলে। সম্প্রতি প্রিয়ার একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  ফারেবি ইয়ার পার্ট ৩ তে, অন্তরঙ্গ দৃশ্য রয়েছে ভারতী ঝাঁ এর, ঘুম উড়বে রাতের

 ছবিতে প্রিয়া খোলামেলা এবং বোল্ড। ছবিতে প্রিয়ার পরনে রয়েছে লাল রঙের ডিপ নেক টপ ও পোলকা ডট ট্রাউজার। ডিপ নেক টপের কয়েকটি বোতাম খোলা। ফলে প্রিয়ার ক্লিভেজ দৃশ্যমান। প্রিয়ার এই ছবিটির ভিউয়ারস কয়েক ঘন্টার মধ্যেই ছাড়িয়ে গিয়েছে দুই লক্ষ। আবারও সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন প্রিয়া।

আরও পড়ুন -  শীতলা মায়ের পুজো

উইঙ্ক ভিডিওর পর থেকেই প্রিয়া প্রকাশ বিখ্যাত হয়ে উঠেছিলেন সোশ্যাল মিডিয়ায়। বেশ কয়েকটি ফিল্মে কাজ করেছেন প্রিয়া। কিছুদিন আগেই প্রিয়ার আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

আরও পড়ুন -  Esha Gupta: আশ্রম অভিনেত্রী ঝড় তুললেন নেটদুনিয়ায়, কি কারণে?

এলোমেলো চুলে অত্যন্ত স্বল্প পোশাকে ছবিটি তুলেছিলেন প্রিয়া। তা দেখে অনেকের মনে হয়েছিল, প্রিয়া আসলে এরোটিকা অভিনেত্রী। এটি ছিল একটি ব্র্যান্ড এনডোর্সমেন্ট।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img