34 C
Kolkata
Saturday, May 11, 2024

Aishwarya Rai Bachchan: ঐশ্বর্য, ফ্রেঞ্চ সাংবাদিককে ধুয়ে দিয়েছিলেন, নগ্নতা নিয়ে প্রশ্ন করাতে

Must Read

রণবীর সিং (Ranveer Singh) বোধহয় নিজেও ভাবতে পারেননি, তাঁর নগ্নতা নিয়ে এতটা সাড়া পড়ে যাবে।  লিঙ্গ বৈষম্য নিয়ে প্রশ্ন।

 বলিউডের আনাচে-কানাচে লুকিয়ে থাকা বহু কাহিনী উঠে আসবে জনসমক্ষে। এরকমই একটি কাহিনী হল ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)কে নিয়ে।

বিয়ের পর থেকে তিনি যতবার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন, ততবার বচ্চন পরিবারে ঘনিয়ে এসেছে অশান্তির মেঘ। শোনা গিয়েছে ঐশ্বর্য ও অভিষেক (Abhishek Bachchan)এর বিবাহ বিচ্ছেদের পরিকল্পনার কথা।

আরও পড়ুন -  Aishwarya-Rekha: রেখাকে ছেঁটে ফেললেন সঞ্জয় লীলা ভনশালী, বদলে এলেন ঐশ্বর্য রাই !

তারপরেই অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) টুইটারের মাধ্যমে সামলেছেন সবকিছু। ঐশ্বর্য মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন। হয়েছিলেন ‘মিস ওয়ার্ল্ড’। স্বাভাবিকভাবেই ঐশ্বর্যকে ন্যুড মডেলিং নিয়ে প্রশ্ন করা যেতেই পারে।

আরও পড়ুন -  Aishwarya Rai: মা হওয়ার গুজব উড়িয়ে, সপরিবারে ক্যামেরাবন্দি ঐশ্বর্য রাই

ঐশ্বর্যকে একবার একটি পুরানো সাক্ষাৎকারে জিজ্ঞাসা করেছিলেন ফ্রেঞ্চ সাংবাদিক। সেই পুরানো সাক্ষাৎকারটি আবারও নতুন করে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ওই সাংবাদিক ঐশ্বর্যকে প্রশ্ন করেন, পর্দায় নগ্ন হওয়ার সুযোগ এলে কি করবেন তিনি!

ঐশ্বর্য সরাসরি জবাব দিয়েছিলেন, তিনি পর্দায় কখনও নগ্ন হননি। ভবিষ্যতেও নগ্ন হওয়ার ইচ্ছা নেই। কিন্তু ঐশ্বর্য উত্তর দেওয়ার পরেও ওই সাংবাদিক বারবার নগ্নতা সম্পর্কিত প্রশ্ন জিজ্ঞাসা করে উত্তেজিত করার চেষ্টা করছিলেন তাঁকে। সেই সময় ঐশ্বর্য ক্যামেরার দিকে তাকিয়ে বলেন, তিনি তাঁর গাইনির সাথে কথা বলছেন।

Latest News

Horoscope: এই রাশির জাতকদের চাকরির যোগ আছে, আজকে দেখুন রাশিফল

Horoscope: এই রাশির জাতকদের চাকরির যোগ আছে, আজকে দেখুন রাশিফল।  রাশিফলঃ ভারতীয় রাশিফল: ভাগ্যের ইঙ্গিত। ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি জনপ্রিয় অংশ হল রাশিফল। প্রতিদিন,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img