32 C
Kolkata
Tuesday, May 7, 2024

অভিনেত্রী নিকিতা চোপড়া, সমস্ত সীমা অতিক্রম করেছেন, বাচ্চাদের সামনে একদম না

Must Read

 নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন।

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। বেশি কিছু অভিনেত্রী এই সমস্ত ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা।

আরও পড়ুন -  আলিয়া নাজ, অন্য পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হতে এই রকম বুদ্ধি করলেন, আগে দরজা বন্ধ করুন, এবার দেখুন খুব সাহসী সিরিজ

 একন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন নিকিতা চোপড়া। ক্যারিয়ারের শুরুটা টিভি শো দিয়ে হলেও বর্তমানে তিনি একাধিক অ্যাডালট ওয়েব সিরিজে কাজ করছেন। অভিনেত্রী বর্তমানে একজন অত্যন্ত সুপরিচিত মডেল এবং সোশ্যাল মিডিয়াতে তার ফ্যান ফলোইং কিছু কম নেই। শরীরী ভাঁজের মাদকতায় মাতাল লক্ষ লক্ষ নেটবাসী।

আরও পড়ুন -  দুর্গাপূজা পশ্চিমবঙ্গের

উল্লু অ্যাপে প্রকাশিত নিকিতা চোপড়ার সবচেয়ে বিখ্যাত ওয়েব সিরিজ হল খুল যা সিম সিম। এটি নিকিতা চোপড়ার প্রথম অভিনীত ওয়েব সিরিজ। এতে সিমরানের ভূমিকায় অভিনয় করেছিলেন নিকিতা।

এই গল্প আবর্তিত হয় সদ্য বিবাহিত সিমরানের জীবন নিয়ে। বিয়ের প্রথম দিনেই সিমরান জানতে পারে তার স্বামীর যৌন সমস্যা রয়েছে এবং সেই কারণে সে স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে পারে না। তবে সিমরানের সৌন্দর্যে অভিভূত হয়ে গ্রামের অনেকেই তার পিছনে পড়ে। তাদের মধ্যে ছিল কাটটা ভাইয়াও। এবার সিমরান কি করে নিজের স্বামীর পাশে থাকবে সেটা জানতে অবশ্যই ওয়েব সিরিজটি দেখতে হবে।

আরও পড়ুন -  International Nurses Day: আন্তর্জাতিক নার্স দিবস

নিকিতা চোপড়া এমএক্স প্লেয়ার এর বিখ্যাত ওয়েব সিরিজ হ্যালো মিনিতে কাজ করেছেন। এখানে মুম্বাইতে বসবাসকারী রিভানা ব্যানার্জি নামের একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

Latest News

Video: দিপালীর অপূর্ব বেলি ড্যান্স হিন্দি গান চালিয়ে, ভিডিও দেখার জন্য লম্বা লাইন দিয়েছেন পুরুষরা

Video: দিপালীর অপূর্ব বেলি ড্যান্স হিন্দি গান চালিয়ে, ভিডিও দেখার জন্য লম্বা লাইন দিয়েছেন পুরুষরা। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img