27 C
Kolkata
Friday, May 10, 2024

Swastika Mukherjee: স্বস্তিকার ‘শ্রীমতি’ হল পেলেন না কেন ?

Must Read

 হল পাচ্ছেন না স্বয়ং অভিনেত্রী। হল পেলেও শো টাইম বড্ড বাজে, দর্শক আসবে কি করে? একি টাটকা দুপুরের গল্প যে ধারাবাহিকের স্লট পরিবর্তন করে সন্ধ্যার টা দুপুরে নিয়ে যাওয়া? না, একেবারেই না। অথচ, ‘শ্রীমতি’ (Shrimati) যেই বাংলা মুভি শো টাইম পাচ্ছে তাতে করে দর্শক হাতছাড়া হচ্ছে।

আরও পড়ুন -  Swastika-Sushant: ঘটনার স্মৃতি তুলে ধরলেন অভিনেত্রী স্বস্তিকা, সাত বছর আগের ঘটনা, নগ্ন‌ স্বস্তিকা সুশান্তকে কাছে টানছে কেন?

রাগ এবং অভিমান দুই নিয়েই স্বস্তিকার মত, ” আপনারা আপিস কামাই করে আর মা-মাসি-দিদারা সব কাজ ফেলে রেখে দুপুর বেলা শ্রীমতি দেখতে যাবেন না। পরের সপ্তাহে এমনিও উঠিয়ে দেবে ব্যাস বাংলা ছবি কে এইভাবেই বাংলা ছবির ডিসট্রিবিউটার রা সাপোর্ট করবে।”

আরও পড়ুন -  Swastika Mukherjee: নানা প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন, নামী স্কুলে মেয়েকে ভর্তি করার সময়

স্বস্তিকা অভিনীত শ্রীমতি হল নারীকেন্দ্রিক সিনেমা। তাছাড়া এই ছবির ডিসট্রিবিউটার হল SVF। সেই ডিস্ট্রিবিউটরদের উপর আক্ষেপ করে স্বস্তিকা লিখেছেন, “1st week এ ছিল ১৭ টা হল, 2nd week এ দেওয়া হল ৪ টে আর সমস্ত শো টাইম দুপুরে। কে যাবে দুপুর ১২-১ টার সময় সিনেমা দেখতে? কাল PVR Diamond Plaza তে বিকেল ৪.২০ শো তে ১০০ জনের ওপরে দশর্ক ছিলেন কিন্তু তাও আজকে থেকে একটাই শো দুপুরে। কোটি টাকা খরচ করে ছবি বানানো হয় কিন্তু তাকে দুটো week সময় দেওয়া হবেনা।
আমাদের distributor SVF”।

আরও পড়ুন -  Swastika Mukherjee: স্বস্তিকার মন খারাপ, কেন ?

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img