34 C
Kolkata
Sunday, April 28, 2024

Rittika Sen: আমাকে ছোঁয়া সহজ নয়: ঋত্বিকা সেন

Must Read

ঋত্বিকা সেন (Rittika Sen) আবার কামব্যাক করেছেন বড় পর্দায়। গত বছর পুজোর সময় একটি মিউজিক ভিডিওয় সম্রাট মুখার্জী (Samrat Mukherjee)র স্ত্রীর চরিত্রে অভিনয় করে ট্রোল হয়েছিলেন তিনি।  তবে ঋত্বিকা এবার জানালেন, তাঁর হৃদয় জেতা যথেষ্ট কঠিন।

আরও পড়ুন -  অভিনেত্রীর স্টাইলে আতঙ্কিত গোটা বিশ্ব, তার স্টাইলে জ্ঞান হারিয়েছিলেন এমএস ধোনিও

সম্প্রতি ঋত্বিকা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। রিলে তাঁর পরনে রয়েছে গ্রে রঙের সিকুইনড গাউন। এই গাউনের স্লিভ স্প্যাগেটি। গাউনটি সেমি ট্রান্সপারেন্ট। ফলে গাউনের মাধ্যমে বোঝা যাচ্ছে ঋত্বিকার নাভি। এই গাউনের সাথে মিনিমাল মেকআপ ও খোলা চুলে ঋত্বিকাকে যথেষ্ট সুন্দরী লাগছে। ‘আব তো ফরেভার’ গানের সাথে রিলটি বানিয়েছেন ঋত্বিকা। এই গানের ‘মুঝে না পা সাকোগে তুম’ লাইনটির উপর জোর দিয়েছেন তিনি।

আরও পড়ুন -  মদন মিত্রের হাত ধরে আসছে ‘ দুয়ারে শুকনো খাবার ’, নতুন প্রকল্প

এই মুহূর্তে আকাশ মালাকার (Akash Malakar) পরিচালিত ফিল্ম ‘প্রথমবারের প্রথম দেখা’-য় অভিনয় করছেন ঋত্বিকা। তাঁর বিপরীতে নায়কের ভূমিকায় অভিনয় করছেন আর্য দাশগুপ্ত (Arya Dasgupta)। স্কুলপড়ুয়া টিনএজ-দের প্রেমকাহিনী নিয়ে তৈরি হচ্ছে ‘প্রথমবারের প্রথম দেখা’।

আরও পড়ুন -  ২০২১-২২ বার্ষিক সাধারণ বাজেটের জন্য অর্থ মন্ত্রকের পক্ষ থেকে মতামত/পরামর্শ/প্রস্তাব আহ্বান

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img