40 C
Kolkata
Monday, April 29, 2024

Rhea Chakravorty: বাংলা সিনেমায় রিয়া চক্রবর্তী, প্রযোজক রানা সরকার আনছেন

Must Read

 রিয়া চক্রবর্তী ছিলেন সুসান্ত সিং এর প্রাক্তন প্রেমিকা। আর সুসান্তকে রিয়া পরিকল্পনা করে খুন করেছিলেন বলে অভিযোগ উঠেছিলো।

 এইসব কারণেই রিয়ার জীবন নাজেহাল হয়ে যায়। দূর্বিষহ হয়ে ওঠে। রিয়াকে জেলও খাটতে হয়েছে বহুদিন। অনেক দিন তদন্ত চলে। ততদিনে রিয়ার জীবন, কেরিয়ার সব শেষ হয়ে যায়। যার প্রভাব রিয়ার পরিবারেও পড়ে মারাত্মক ভাবে। সেই সব ধাক্কা কাটিয়ে রিয়া ধীরে ধীরে কেরিয়ারের পথ অগ্রসরের চেষ্টা চালাচ্ছে। এরই মাঝে গত শনিবার একটি খবর পাওয়া গেলো। তা হোলো রিয়া টলিউডে আসছে ছবি করতে।

আরও পড়ুন -  Question: বামফ্রন্টের পথেই কী হাঁটছে ঘাসফুল ? প্রশ্ন উঠছে

বাংলা সিনেমা জগতের প্রযোজক রানা সরকার নিয়ে আসছেন রিয়াকে। ২রা জুলাই রিয়ার জন্মদিন ছিলো, সেই বিশেষ দিনেই অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেন রানা সরকার। ট্যুইটে রানা লেখেন, ‘শুভ জন্মদিন রিয়া। জীবনের চাকা ঘুরতে থাকুক। কলকাতায় এসে আমাদের সঙ্গে যোগ দাও।’

আরও পড়ুন -  ভোট শেষের আগেই ফল ঘোষণা করে টুইট দিলীপ ঘোষের, 'খেলা শেষ, TMC লস্ট'

 এই ট্যুইটের পরেই সবার মধ্যে একটা বড়ো রকমের হইচই পড়ে যায়। তাহলে কি এবার রিয়া বাংলা ছবিতে প্রবেশ করতে চলেছে?

এক সংবাদমাধ্যমে প্রযোজক রানা সরকার জানিয়েছেন, তিনি রিয়ার সাথে যোগাযোগ করেছেন ছবি করার জন্য, সবকিছু ঠিক হলে তারা একসাথে কাজ করবেন।

আরও পড়ুন -  প্রচারের লড়াইয়ে মমতা-প্রিয়াঙ্কা, ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচন

Latest News

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে।  এবারে আসছে বন্দে মেট্রো, বন্দে ভারত ট্রেনের পর। ভারতীয় রেল শীঘ্রই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img