33 C
Kolkata
Thursday, May 16, 2024

Rahul-Rooqma: রাহুল ভিডিও ফাঁস করলেন, রুকমা রেগে আগুন!

Must Read

‘দেশের মাটি’ থেকে সুপারহিট জুটিতে পরিণত হয়েছেন রাহুল (Rahul Arunodoy Banerjee) ও রূকমা রায় (Rooqma Ray)। সোশ্যাল মিডিয়ায় তৈরি হয়েছে একাধিক গ্রুপ। ‘দেশের মাটি’-র নায়ক-নায়িকার তুলনায় অধিক জনপ্রিয় ছিলেন এই জুটি। বর্তমানে রাহুল ও রুকমা একসাথে জুটি বেঁধে অভিনয় করছেন ‘লালকুঠি’-তে।

আরও পড়ুন -  শিয়ালদহ আদালতে হাজিরা দিলেন জারিন খান

কিছুদিন আগে ‘লালকুঠি’-তে তাঁদের বিয়ের দৃশ্য দেখানো হলে নেটিজেনদের একাংশ জানতে চেয়েছেন, বাস্তবে এই জুটি কবে সাতপাকে বাঁধা পড়ছেন! রাহুল ও রুকমার প্রেমের গুঞ্জন ঘুরে বেড়াচ্ছে টেলিপাড়ায়। তবে এবার রাহুলের উপর রেগে গেলেন রুকমা।

 সোশ্যাল মিডিয়ায় সিরিয়াল বা রিয়েলিটি শোয়ের নেপথ্যের কান্ড-কারখানা তুলে ধরা হয়। কখনও বানানো হয় মেকআপ রুম সিক্রেট নিয়ে ইন্সটাগ্রাম রিল। কখনও বা বিভিন্ন ছবি শেয়ার করা হয় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  Anjali Arora: নতুন ভিডিও শেয়ার করলেন অঞ্জলি আরোরা, কিলার পোজ, ইন্টারনেটে নিন্দার ঝড়

অনুরাগীদের সাথে সম্পর্ক তৈরির অন্যতম পথ।

মঙ্গলবার, ইন্সটাগ্রামে রাহুল একটি ভিডিও শেয়ার করেছেন যাতে দেখা যাচ্ছে, ‘লালকুঠি’-র সেটে শাড়ি পরে ও মেকআপ নিয়ে ক্লান্তিতে ঘুমিয়ে পড়েছেন রুকমা। একই সাথে ঘুমাচ্ছেন প্রিয়ম চক্রবর্তী (Priyam Chakraborty)-ও। ভিডিওটি শেয়ার করে রাহুল লিখেছিলেন, ‘লালকুঠি’-র স্লিপিং বিউটি। প্রত্যুত্তরে কপট রাগ দেখিয়ে রুকমা লিখেছেন, রাহুল খুব খারাপ, তিনি তাঁকে একটু শান্তিতে থাকতেও দেবেন না!

আরও পড়ুন -  Rahul-Rooqma: ‘নকল বিয়ে’তে আসল খাবার !

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img