24 C
Kolkata
Tuesday, May 7, 2024

Ankita Lokhande: অঙ্কিতা বেসামাল, হাত দিয়ে লজ্জা নিবারণ করলেন অভিনেত্রী, ভিডিও ভাইরাল

Must Read

অঙ্কিতা লোখান্ডে নামটা শুনলেই প্রথমেই একটা মুখ ভেসে ওঠে, তিনি হলেন প্রয়াত সুশান্ত সিং রাজপুত। একটা সময় সুশান্তের সঙ্গে লিভ ইন করতেন অঙ্কিতা। সেই সব এখন অতীত। অঙ্কিতার এখন ভরা সংসার। বিয়ে করেছেন ব্যবসায়ী ভিকি জৈন এর সঙ্গে। ২০২১ সালের ১৪ ডিসেম্বর গাঁটছড়া বাঁধেন ভিকি-অঙ্কিতা।

আরও পড়ুন -  Swastika Mukherjee: বেবিবাম্পের ছবি ভাইরাল, স্বস্তিকার

 একটি অ্যাওয়ার্ড শোতে যান অঙ্কিতা ও ভিকি দুজনে। সেখানে গিয়েই Oops Moment-এর শিকার হন অভিনেত্রী। মুম্বাইয়ের এই অ্যাওয়ার্ড শোতে আসতে গিয়ে কোনো রকমে নিজের মান রক্ষা করেন ভিকি পত্নী।

 অঙ্কিতার পরনে ছিল নীল রঙের ভি- নেক স্লিট ড্রেস। সবে মাত্র অনুষ্ঠানে এসে পৌঁছেছেন, ঠিক তখনই গাড়ি থেকে নামতে গিয়ে হাত দিয়ে শরীর ঢাকার চেষ্টা করছেন! ক্যামেরা দেখা মাত্রই পিছন দিকে ফিরে ড্রেস ঠিক করতে ব্যস্ত হয়ে পড়েন। ব্যাস।

আরও পড়ুন -  অভিনেত্রী শার্লিন চোপড়া বাটি থেকে টপ বানিয়ে এলেন এই অবস্থায়, ভিডিও দেখে নেটদর্শকরা থমকে গেলেন

 বিয়ের আগে থেকেই ভিকির সঙ্গে নানান মুহূর্তের ছবি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। এমনকি বিয়ের সময়ও সমস্ত লাইম লাইট শুষে নিয়েছিলেন একাই অঙ্কিতা। বিয়ের মুহূর্তে অঙ্কিতা ভিকি যতটা গ্ল্যামারাস ছিলেন, বিয়ের পরেও প্রতিটি মুহূর্তে দুজন গ্ল্যামারাস লুকে ধরা দেন। এদিন ড্রেস অঙ্কিতাকে সাথ দেয়নি। বডি হাগিং ব্যাকলেস সিক্যুয়েন্ড স্লিট ড্রেস অঙ্কিতা বেকায়দায় ফেলে দেয়। হাত দিয়ে কোনরকমে বক্ষ যুগল ঢাকেন অভিনেত্রী।

আরও পড়ুন -  ‘Saki Saki’, এই সুন্দরী একটি রকিং ব্ল্যাক স্যুটে স্পটলাইট চুরি করে নিলেন, নেটদর্শকরা পাগল

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img