30 C
Kolkata
Sunday, May 5, 2024

Swastika Mukherjee: বেবিবাম্পের ছবি ভাইরাল, স্বস্তিকার

Must Read

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিয়েছিলেন, জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী।  হঠাৎ করেই এবার নিজের বেবিবাম্পের একটি ছবি শেয়ার করলেন স্বস্তিকা! যা নিয়েই এখন তোলপাড় পুরো নেটদুনিয়া।

স্বস্তিকার শেয়ার করা ছবিটিতে তাকে দেখা গেছে, পেস্ট কালারের ঢিলেঢালা সালোয়ার-কামিজে। স্পষ্ট দেখা যাচ্ছে তার বেবি বাম্প। আয়নার সামনে দাঁড়িয়ে সেলফিতে এভাবে নিজেকে বন্দি করেছেন অভিনেত্রী। সত্যিই মা হতে যাচ্ছেন স্বস্তিকা? হাজার হাজার প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মনে।

আরও পড়ুন -  Swastika Mukherjee: স্বস্তিকার সময় কাটছে বন্ধুর সুইমিং স্যুট পরে, মেয়ের প্রশ্নে জবাব দিলেন অভিনেত্রী

সংবাদমাধ্যম বলছে, সত্যি সত্যি অন্তঃসত্ত্বা নন স্বস্তিকা মুখার্জী। আসলে তার আগামী হিন্দি ছবি ‘কালা’র লুক সেটের ছবি, যেগুলো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে নানা রকম লুকে ধরা দিয়েছেন স্বস্তিকা। আফগানি জুয়েলারিতেও নজর কেড়েছেন।

আরও পড়ুন -  বন্ধুরে, সম্পর্ক সমৃদ্ধির কাছে একটি কবিতা

অন্বিতা দত্ত পরিচালিত স্বস্তিকার আসন্ন ‘কালা’ ছবিটিতে আরো অভিনয় করেছেন তৃপ্তি ডিমরি ও প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল। ১ ডিসেম্বর ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে সিনেমা।

আরও পড়ুন -  ছবি পোস্ট করে তুমুল ট্রোলের মুখে নুসরত, বিশ্ব পরিবেশ দিবসে

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img