30 C
Kolkata
Thursday, April 25, 2024

Kangana Ranaut: দক্ষিণী সিনেমায় দেখা যাবে, কঙ্গনা-কে, ‘চন্দ্রমুখী’ হয়ে আসছেন

Must Read

 দক্ষিণী সিনেমায় দেখা মিলতে যাচ্ছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের। এবার তাকে চন্দ্রমুখী হিসেবে দেখা যেতে পারে। সিনেমায় অভিনয়ের কথা সোশ্যাল মিডিয়ায় স্বীকার করেছেন কঙ্গনা। চরিত্র নিয়ে তিনি নিজে এখনও কিছু জানাননি।

২০১৫ সালে মুক্তি পেয়েছিল সুপারহিট তামিল সিনেমা ‘চন্দ্রমুখী’। মনে করা হয়, সেই সিনেমার অনুপ্রেরণায় তৈরি অক্ষয় কুমার, বিদ্যা বালান অভিনীত ‘ভুল ভুলাইয়া’ সিনেমা। সম্প্রতি যার সিক্যুয়েলে অভিনয় করে প্রশংসা পেয়েছেন টাব্বু এবং কার্তিক আরিয়ান।

আরও পড়ুন -  Sri Lanka: মাহিন্দা রাজাপাকশেকে প্রধানমন্ত্রীর পদ থেকে সরাতে রাজি হয়েছেন, প্রেসিডেন্ট গোতাবায়া

জানা গিয়েছে, ‘চন্দ্রমুখী’র সিক্যুয়েল তৈরি হতে চলেছে। তাতে পরিচালক পি. ভাসুর পরিচালনায় অভিনয় করতে চলেছেন দক্ষিণী সুপারস্টার রাঘব লরেন্স। এই ছবিতেই অভিনয় করতে চলেছেন কঙ্গনা।

আরও পড়ুন -  Bold Web Series-নেট দুনিয়ায় আবার ঝড় তুলেছে নতুন এই ওয়েব সিরিজ, বাচ্চাদের সামনে দেখবেন না

 দক্ষিণী ছবিতে অভিনয় করার খবরটি নিজের ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে শেয়ার করেন কঙ্গনা। তাতে লেখেন, “পরিচালক পি. ভাসুর সঙ্গে আরও একটি তামিল ছবিতে অভিনয় করতে পারা সৌভাগ্যের।”

উল্লেখ্য, এর আগে এ. এল. বিজয় পরিচালিত ‘থালাইভি’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন কঙ্গনা। তামিল ভাষার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পেয়েছিল ছবিটি। ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘চন্দ্রমুখী’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী জ্যোতিকা।

আরও পড়ুন -  Samantha-Vijay Injured: সামান্থা-বিজয় আহত, শুটিং করার সময়

আপাতত ‘এমারজেন্সি’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত কঙ্গনা। অসমে ছবির বেশ কিছু অংশের শুটিং করছেন তারকা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img