38 C
Kolkata
Thursday, May 2, 2024

অভিষেক বচ্চন, এই অভিনেত্রীকে বিয়ে করতে চেয়েছিলেন

Must Read

জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে হলেন করিশমা কাপুর। বলিউড দুনিয়ায় তার একটা বিশাল বড় নাম রয়েছে। এই মুহূর্তে বলিউড ইন্ডাস্ট্রিতে সকলেই তাকে চেনেন তার অভিনয়ের দক্ষতার কারনে। বলিউডের অভিনেতা গোবিন্দর সঙ্গে তার জুটি অত্যন্ত প্রশংসিত। করিশমা কাপুরের জীবনে আসেন অভিষেক বচ্চন। তবে এমন কিছু একটা হয়েছিল যার কারণে অভিষেক বচ্চন এবং করিশমা কাপুরের বিবাহ শেষ পর্যন্ত হয়নি। অন্যদিকে অভিষেক বচ্চন বিবাহ করেন ঐশ্বর্য রাই বচ্চন কে।

আরও পড়ুন -  Sri Lanka: শ্রীলঙ্কায় স্কুলের পরীক্ষা বাতিল, কাগজের অভাবে

অভিষেক বচ্চন এবং করিশমা কাপুরের এই জুটি একটা সময় ছিল বলিউডের গসিপের অন্যতম বিষয়। জানা যায় নাকি অমিতাভ বচ্চনের ৬০ তম জন্ম দিবসের দিন তারা দুজনে আংটি বদল সেরে নিয়েছিলেন। করিশমা কাপুর নিজেই জানিয়েছিলেন, “আমাকে অভিষেক বচ্চন একটি হীরের আংটি গিফট করে প্রপোজ করেছিলেন, সবকিছু এত তাড়াতাড়ি হয়ে গেছিলো যে তিনি তাকে মানা করতে পারেননি। আমি অত্যন্ত খুশি ছিলাম এবং আমি ভেবেছিলাম বচ্চন পরিবারের সঙ্গে আমার ভালো সম্পর্ক তৈরি হবে।”

আরও পড়ুন -  ৪ জন নারীর সঙ্গে সম্পর্ক ছিল জুনিয়র বচ্চন-এর, ঐশ্বর্য্য ছাড়াও

করিশমা কাপুর বিয়ের পরে সিনেমায় কাজ করতে এসেছিলেন কিন্তু জয়া বচ্চন এটা একদমই চাননি। অন্যদিকে করিশমা কাপুরের মা ববিতা চাইতেন যেন অমিতাভ বচ্চন বিয়ের আগে অভিষেকের নামে তার কিছু সম্পত্তি লিখিয়ে দেন। কিন্তু অমিতাভ এটা কখনোই করতে রাজি হননি। এই কারণেই তাদের দুজনের সগাই ভেঙে যায়।

আরও পড়ুন -  Abhishek Bachchan: আমার জীবন বদলে দিয়েছে ঐশ্বরিয়াঃ অভিষেক বচ্চন

Latest News

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img