37 C
Kolkata
Saturday, May 4, 2024

Shah Rukh Khan: নতুন ছবির নাম জানা গেল শাহরুখের

Must Read

 শেষ বার পর্দায় দেখা গিয়েছিল চার-চারটে বছর আগে। শাহরুখ খানের নতুন ছবি মুক্তির জন্য হাপিত্যেশ অনুরাগীদের।

তামিল পরিচালক আতলি কুমার পরিচালনায় কিং খানের অভিনয় করছেন, সে কথা এত দিনে সবারই জানা। ছবির নাম নিয়ে ছিল দেদার জল্পনা। শোনা যাচ্ছিল, ছবির নাম ‘লায়ন।’ তখন নিশ্চিত খবর মেলেনি। মুখে কুলুপ এঁটেছিলেন পরিচালক থেকে নায়ক সকলেই। অবশেষে জানা গেল শাহরুখের নতুন ছবির নাম।

আরও পড়ুন -  Kiara-Sidharth: মিষ্টি চুম্বনের ছবি সামনে এলো, কিয়ারা-সিদ্ধার্থ সাত পাকে বাঁধা পড়লেন

 সংবাদমাধ্যমের সূত্রে জানা যায়, আতলি পরিচালিত এই নতুন ছবির নাম ‘জওয়ান।’ তার হাত ধরেই বলিউড পেতে চলেছে আরও এক নতুন জুটি। শাহরুখ খান-নয়নতারা। দক্ষিণী গণ্ডি পেরিয়ে এই ছবির মাধ্যমে বলিউডে হাতে‌ খড়ি হতে চলেছে পরিচালকেরও। বলি পাড়ার খবর, খুব তাড়াতাড়ি মুক্তি পাবে ছবির প্রথম ঝলক। তবে এখনও কিং খান কিংবা পরিচালক এ নিয়ে কিছু বলেননি। বলিউডের কানাঘুষো বলছে, ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে নায়ককে। বাবা এবং ছেলের চরিত্রে। তার জন্য প্রস্থেটিক মেকআপে দেখা যেতে পারে শাহরুখকে।

আরও পড়ুন -  চিত্রসাংবাদিক উমাকান্ত ধর প্রয়াত

বছর চারেক আগে ‘ফ্যান’ ছবির পর থেকেই নিজেকে বড় পর্দা থেকে দূরে সরিয়ে রেখেছিলেন ‘বাদশা’। মাঝে ছেলে আরিয়ানকে নিয়ে কম দুশ্চিন্তার মধ্যে কাটাতে হয়নি! আারিয়ান ঘরে ফেরার পরে স্বাভাবিক ছন্দে ফিরছে জীবন। এ বার নিজের ছবির কাজে মন দিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন -  MS Dhoni: মহেন্দ্র সিং ধোনি অবসর নেবেন IPL থেকে, আতঙ্ক ছড়ালো মিডিয়ায়, প্রাক্তনীর মন্তব্যে

Latest News

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে। দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলায় তাপপ্রবাহ দেখা গেছে বিগত কয়েকদিনে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img