33 C
Kolkata
Sunday, May 12, 2024

চিত্রসাংবাদিক উমাকান্ত ধর প্রয়াত

Must Read

সৌমি মন্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ   দীর্ঘ রোগভোগের পর গতকাল রাত্রি সাড়ে এগারোটা নাগাদ বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন খাতড়া মহকুমার একদা আনন্দবাজার পত্রিকার চিত্রসাংবাদিক উমাকান্ত ধর।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। মৃত্যুকালে তিনি রেখে গেলেন বৃদ্ধ বাবা-মা, স্ত্রী, তিন কন্যা ও ৮ বছরের এক নাবালক শিশু পুত্রকে।

আরও পড়ুন -  ১৪ই জুলাই এর রাশিফল কি বলছে ? পড়ুন

বাঁকুড়া পৌরসভার সহযোগিতায় পৌরসভার শববাহী গাড়িতে আজ বেলা বারোটা নাগাদ তার মরদেহ গ্রামের বাড়ি বারপাখানে নিয়ে আসা হয়। সেখানেই শেষকৃত্য সম্পন্ন হয়। উল্লেখ্য দীর্ঘদিন তিনি আনন্দবাজার পত্রিকার চিত্রসাংবাদিকের কাজ করে এসেছেন। মারণরোগে ( ক্যান্সার) আক্রান্ত হওয়ার পরেও কাজ করে গেছেন সাহসের সঙ্গে। আজ প্রায় তিন বছর তিনি আনন্দবাজারের চিত্রসাংবাদিকের কাজ থেকে সরে দাঁড়িয়েছিলেন। বর্তমানে অত্যন্ত অসহায় অবস্থায় তার দিন কাটছিল। উমাকান্তর শেষকৃত্যে উপস্থিত ছিলেন, খাতড়া মহকুমা প্রেসক্লাবের সভাপতি সাধন কুমার মন্ডল, সম্পাদক রাহুল কর্মকার, সদস্য বনমালী সন্নিগ্রহি, সঞ্জয় ঘটক, স্বরূপ সনগিরি এবং শুভ কর্মকার।

আরও পড়ুন -  Sourav-Darshana: সৌরভ-দর্শনার ‘অল্প হলেও সত্যি’ পুজোর পর

Latest News

Sohini Sarkar: বুকের খাঁজ রয়েছে স্পষ্ট, গভীর কালো পোশাকে উত্তাপ আরও বাড়ালেন সোহিনী

Sohini Sarkar: বুকের খাঁজ রয়েছে স্পষ্ট, গভীর কালো পোশাকে উত্তাপ আরও বাড়ালেন সোহিনী।  বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক।বিভিন্ন ধরনের সিরিয়াল: বাংলা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img