34 C
Kolkata
Sunday, April 28, 2024

স্ত্রীর সাথে শাশুড়ি ফ্রী !

Must Read

নিজস্ব প্রতিনিধি, খবরইন্ডিয়াঅনলাইন, বাংলাদেশঃ   ঈদের জন্য নির্মিত হলো রোমান্টিক-কমেডি ঘরানার নাটক ‘জামাই ঠঝ শাশুড়ি’। রাফসানের গল্পে নাটকটি পরিচালনা করেছেন জিয়াউদ্দিন আলম। গত ২৫-২৬ মার্চ টানা দুদিন উত্তরার বিভিন্ন মনোরম লোকেশনে নাটকটির শুটিং হয়েছে। নাটকের গল্পের শুরুতে দেখা যাবে শুভ গ্রামের শিক্ষিত ছেলে। ঢাকা শহরে মাল্টিন্যাশনাল কোম্পানিতে ভালো একটা চাকরি করে। সে স্বভাবে সহজ, সরল। শুভ শহরের মেয়ে বিয়ে করবে না। তার বাবার পছন্দে গ্রামের শান্ত, শিক্ষিত, ভদ্র, একটি মেয়ে বিয়ে করতে চায়।

আরও পড়ুন -  Bank News: বড় খবর এল ব্যাঙ্ক নিয়ে, সপ্তাহে এই দিনে বন্ধ থাকবে ব্যাঙ্ক, ছুটি বদল হলো

সেই কথা মেনে নীলা নামের এক মেয়েকে বিয়ে করে নিয়ে আসে ঢাকায়। এদিকে নীলাকে খুব ভালোবাসে তার মা। মেয়েকে একা কখনও কোথাও যেতে দেননি। মেয়ের বিয়ের আগেই জামাই বাড়ির লোকদের শর্ত দিয়েছেন, ঢাকা শহরে মেয়েকে একা যেতে দেবেন না। সেই শর্তে বিয়ে করেছে শুভ। তার স্ত্রীর সঙ্গে আসে শাশুড়ি। এখান থেকেই মূলত গল্পের শুরু। মেয়ের জামাইয়ের সঙ্গে নানা রকম ঘটনা ঘটাতে থাকেন নীলার মা। এ নাটকে জুটি বেঁধে অভিনয় করেন নিলয় আলমগীর ও ফারিয়া শাহরিন। এখানে নিলয়ের শাশুড়ি চরিত্রে দেখা যাবে মুনীরা মিঠুকে। নাটকটি নিয়ে ফারিয়া বলেন, ‘আলম ভাইয়ের সাথে আট বছর আগে আরফান নিশোর বিপরীতে ‘মেঘলা রৌদ্দুর’ নামের একটি নাটকে কাজ করেছিলাম। আট বছর পরে আবারও আলম ভাইয়ের পরিচালনায় কাজ করলাম।

আরও পড়ুন -  Julian Assange: বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জুলিয়ান অ্যাসাঞ্জ, কারাগারেই বিয়ে হবে

খুবই সুন্দর একটি গল্প। মজা করে কাজ করেছি। আশা করছি দর্শকের ভালো লাগবে।’ অভিনেতা নিলয় বলেন, ‘আমি আর ফারিয়া প্রথম কোনো নাটকে কাজ করলাম। আশা করছি জুটি হিসেবে আমাদের ভালো লাগবে দর্শকের। আলম ভাইয়ের সাথেও প্রথম কাজ করা হলো। খুব গুছিয়ে কাজ করেন আলম ভাই। ভালো লাগলো। মিঠু আপুর সাথে অনেক কাজই হয়েছে। দারুণ অভিনেত্রী। আশা করছি ঈদে নাটকটি দর্শকপ্রিয় হবে।’ নাটকে আরও অভিনয় করেছেন হানিফ পালোয়ান, এস এম আশরাফুল, ওয়াসীম ইমদাদ,সাকিব রহমান, নাজমুল হাসান লিংকনসহ অনেকেই। নাটকটি প্রযোজনা করেছে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশন।

আরও পড়ুন -  আটটি পা নিয়ে জন্ম হয়েছে ছাগলের, আশ্চর্যকর ঘটনা ! ঘটনাটি বনগাঁয়

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img