27 C
Kolkata
Monday, May 13, 2024

আটটি পা নিয়ে জন্ম হয়েছে ছাগলের, আশ্চর্যকর ঘটনা ! ঘটনাটি বনগাঁয়

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   উত্তর ২৪ পরগণার জেলার বনগাঁ এলাকায়, একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একটি কালো রঙের ছাগল তার বাচ্চাকে জন্ম দিয়েছেন যার আটটি পা। ঘটনাটি ঘটেছে বনগাঁর কালমেঘা অঞ্চলে। সরস্বতী মন্ডল এর গোয়ালঘরে।

সকাল বেলা হঠাৎই তিনি লক্ষ্য করেন, ছাগলটি দুটো ছানার জন্ম দিয়েছেন। তার মধ্যে একটি ছানার আটটি পা রয়েছে। অন্য ছানাটি একেবারে সুস্থ। তবে দুঃখের কথা এটাই যে আট পাওয়ালা ছানাটি বেশিক্ষণ বেঁচে থাকেনি। তখনই খবরটা চারিদিকে ছড়িয়ে পড়ে। তখনই সাধারণ মানুষ এই অদ্ভুতুড়ে ছাগলছানাকে দেখতে সরস্বতী মন্ডল এর গোয়ালঘরে ভিড় জমান। সরস্বতী মন্ডল জানান, তিনি প্রথম এমন কোন ছাগলছানা দেখলেন। জন্মানোর পাঁচ মিনিট পরেই বাচ্চাটির মারা যায়। ছাগল এবং তার আরেকটি ছানা এখন ভালই রয়েছে। একটু অন্য রকম ঘটনা দেখলেই মানুষের তখন ভীড় জমতে শুরু করে তবে এই অস্বাভাবিকতা তো শুধু ছাগল না গোটা বিশ্বে যত রকমের প্রাণী আছে তার মধ্যে লক্ষ্য করা যায় মাঝেমধ্যে দুই-একটা এমন অস্বাভাবিক ঘটনা ঘটে যায়। যার কোন ব্যাখ্যা নেই ।

আরও পড়ুন -  Nusrat-Mamata: রাজপুত্রের মা হলেন নুসরত, কী জানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী ?

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img