30 C
Kolkata
Sunday, May 5, 2024

করোনাভাইরাস বিধিকে রীতিমতো বুড়ো আঙুল দেখিয়ে, হোটেলে পার্টি, গ্রেফতার ৪১ !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   দেদার মদ্যপান ও নাচ গান হচ্ছিল বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। কলকাতার পর এবার শিলিগুড়িতে, আরো একবার করোনা বিধি লঙ্ঘন করে হোটেলে পার্টির আয়োজন যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে শিলিগুড়িতে। পুলিশের গোপন অভিযানে পুরুষ এবং মহিলা মিলিয়ে মোট ৪১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ওই ৪১ জনের বিরুদ্ধে মহামারী আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। এই মামলা আরো একবার কাঠ গড়ায় তুলে দিয়েছে আমাদের আইনশৃঙ্খলা ব্যবস্থাকে, আমাদের মানবিক চেতনাকে, সাথে আমাদের করোনা ভাইরাস নিয়ে ভাবনাচিন্তাকে।

আরও পড়ুন -  চুটিয়ে রোমান্স অক্ষরা সিং অন-ক্যামেরায় পবন সিং এর সাথে, ভিডিও ভাইরাল, VIDEO দেখুন

ভক্তিনগর থানা এলাকায় একটি হোটেলের ঘটনা। গোপন সূত্রে খবর পেয়ে ভক্তিনগর থানার পুলিশ সেই এলাকায় হানা দেয়। হোটেলে ঢোকা মাত্রই কার্যত তাজ্জব হয়ে যান পুলিশ কর্তারা। ভিতরে ঢুকে তারা দেখতে পান সশব্দে বক্স বাজছে। চলছে নাচ গান। করোনাভাইরাস বিধিকে রীতিমতো বুড়ো আঙুল দেখিয়ে লোকজন দেদার মদ্যপান করছেন। এই ঘটনা দেখামাত্রই পুলিশকর্মীরা ৪১ জনকে হাতেনাতে পাকড়াও করেন। তাদের প্রত্যেকের বিরুদ্ধে এই মহামারী আইনে মামলা দায়ের করেছে।

আরও পড়ুন -  May Day: সারা বিশ্ব জুড়ে মে দিবস বা শ্রমিক দিবস পালন হচ্ছে

আগে মিন্টো পার্কের একটি অভিজাত হোটেলে জন্মদিনের পার্টির আয়োজন করা হয়েছিল ঠিক একই কায়দায়। তারপরে আবার শিলিগুড়ির এই ঘটনা। ইতিমধ্যেই করোনাভাইরাস এর তৃতীয় ঢেউ আসন্ন। তার মধ্যে বারবার এই অসাবধানতা হয়ে চলেছে।

আরও পড়ুন -  ঝাড়খন্ড অ্যামেচারের জুনিয়রস জাতীয় কিক বক্সিং চ্যাম্পিয়নশিপে সুযোগ এই প্রত্যন্ত গ্রামের খুদে খেলোয়াড়ের

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img