39 C
Kolkata
Friday, May 3, 2024

Priyanka Gandhi: প্রিয়াঙ্কা গান্ধী করোনাভাইরাসে আক্রান্ত

Must Read

 কংগ্রেসের নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। কংগ্রেস সভানেত্রী ও প্রিয়াঙ্কা গান্ধীর মা সোনিয়া গান্ধী করোনা আক্রান্ত হওয়ার খবর আসার একদিন পরই তার করোনা পজিটিভ ধরা পড়ার খবর এলো।

শুক্রবার (৩ জুন) প্রিয়াঙ্কা গান্ধী নিজেই করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানান। এক টুইটার বার্তায় তিনি জানান, করোনার রিপোর্ট পজিটিভ, তবে তার মৃদ্যু উপসর্গ রয়েছে। তিনি বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। স্বাস্থ্যবিধি মেনে সব কাজ করছেন বলেও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন -  Actress Mahiya Mahi: মাহির আবেগঘন পোস্ট, স্বামীকে নিয়ে

বৃহস্পতিবার (২ জুন) দলের মুখপাত্র রণদীপ সিংহ সুরজেওয়ালা জানান, বুধবার সন্ধ্যায় সোনিয়া গান্ধীর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তবে তার শরীরে গুরুতর উপসর্গ নেই। কংগ্রেস সভানেত্রী নিজ বাড়িতেই আইসোলেশনে রয়েছেন বলে জানান তিনি।

আরও পড়ুন -  Bappi Lahiri: বাপ্পী লাহিড়ীর বন্ধ কথা, কেন ? প্রথম ডিস্কো বিটস নিয়ে আসেন বাপ্পী

 ন্যাশনাল হেরাল্ড মামলায় বেআইনিভাবে অর্থ লেনদেনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য আগামী ৮ জুন সোনিয়া গান্ধীকে তলব করেছে কেন্দ্রীয় সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। বুধবার এ বিষয়ে নোটিস পাঠানো হয় সোনিয়া গান্ধীকে।

আরও পড়ুন -  Durga Puja 2021: গতবারের মতন দুর্গাপুজোর নিয়ম একই থাকবে, প্রশাসনকে বাড়তি নজর থাকার নির্দেশ মুখ্যসচিবের

সূত্র: এনডিটিভি

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img