37 C
Kolkata
Sunday, May 5, 2024

Finalisima Crown: মেসি মুকুট জিতে কী বললেন? ফিনালসিমার শিরোপা

Must Read

ইতালিকে স্রেফ উড়িয়ে দিয়ে শ্রেষ্ঠত্বের মুকুট মাথায় তুলেছে আর্জেন্টিনা। লন্ডনের ঐতিহাসিক ওয়েম্বলিতে দুই মহদেশের দুই সেরার লড়াইয়ে ইতালিকে ৩-০ গোলে হারিয়ে ফিনালিসিমার এখন লিওনেল মেসির আর্জেন্টিনা।

ম্যাচে দুই অ্যাসিস্টের সাথে দুর্দান্ত পারফরম্যান্সে ম্যাচসেরার পুরষ্কারও জিতে নিয়েছেন আর্জেন্টাইন জাদুকর মেসি। একাই যেন পুরো মাঠজুড়ে পুরো ইতালি দলকে তটস্থ করে রেখেছিলেন।

ম্যাচ শেষে জয়ের অনুভূতি প্রকাশে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আর্জেন্টাইন অধিয়ানক বলেন, কিছুদিন আগেই সবাইকে তাক লাগিয়ে ইউরো জেতা ইতালির মতো দারুণ দলকে হারিয়ে ফিনালিসিমা জেতায় আনন্দটা অনেক বেশি আর্জেন্টিনার জন্য। সব মিলিয়ে ফিনালিসিমা থেকে দারুণ অভিজ্ঞতা অর্জনের কথাই জানালেন আর্জেন্টাইন তারকা।

আরও পড়ুন -  Argentina Declares Holiday: আর্জেন্টিনায় ছুটি ঘোষণা, বিশ্ব জয়ের আনন্দে

যেকোনো দলকে মোকাবিলা করার জন্য আর্জেন্টিনা প্রস্তুত জানিয়ে মেসি বলেন, ‘আমরা এখানে এসেছি যেকোনো দলকে মোকাবিলা করতে। আজকের পরীক্ষাটি আমাদের জন্য দারুণ ছিল কারণ ইতালি খুব ভালো একটি দল। আমরা জানতাম ম্যাচটি খুব ভালো হতে চলেছে, শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন হতে পারায় আমরা খুবই আনন্দিত।’

আরও পড়ুন -  Barcelona: অ্যাঞ্জেল ডি মারিয়া, বার্সেলোনায় যাচ্ছেন

নিজের দলের আক্রমণে যেমন সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন মেসি, তেমন ইতালির আক্রমণভাগকে ভোতা করে দিতে এই ম্যাচে মেসিকে দেখা গেছে ডিফেন্ডারদের মতো ট্যাকেল করতেও।

এমন দুর্দান্ত পারফরম্যান্সের পর ওয়েম্বলির গ্যালারিতেও ‘মেসি, মেসি’ গর্জন উঠেছিলো অবধারিতভাবেই। নিজেদের সমর্থকদের সরব উপস্থিতিও অনেক বেশি অনুপ্রাণিত করেছে।

দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আর্জেন্টাইন অধিনায়ক বলেন, ‘এটি অসাধারণ এক ফাইনাল ছিল। পুরো মাঠভর্তি সমর্থক পেয়েছি, কী অসাধারণ এক অভিজ্ঞতা! আমরা এখানে খুবই সুন্দর সময় কাটালাম।’

আরও পড়ুন -  Kylian Mbappe: এমবাপ্পের কাছে ক্ষমা চাইলো, পিএসজি

ফিনালিসিমায় এক গোল আর এক অ্যাসিস্ট করে মেসির পাশাপাশি আর্জেন্টিনার জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখা লাউতারো মার্টিনেজ বলেন, সত্যি বলতে, এটি (ফিনালিসিমা জেতা) অমূল্য। আমরা নিজেদের নিয়ে অনেক খুশি, এই ম্যাচ বা এই দল নিয়ে আমরা আনন্দিত। জয়ের প্রক্রিয়া শুরুর পর থেকে এমন অভিজ্ঞতা খুবই সুন্দর।

Latest News

IACS Kolkata Intership: চাকরি গরমের ছুটিতে, ইন্টারভিউ দিতে হবে না! আবেদনের নিয়ম দেখুন

IACS Kolkata Intership:চাকরি গরমের ছুটিতে, ইন্টারভিউ দিতে হবে না! আবেদনের নিয়ম দেখুন।  বর্তমানে সময়ে চাকরির বাজারে প্রতিযোগিতা বহু। ইন্টারভিউ দিতে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img