24 C
Kolkata
Tuesday, May 7, 2024

Rupankar-Swastika: স্বস্তিকা, অভিনয়ে এলেন কেন? অন্যের পেটে লাথি মারতে!, রূপঙ্করকে এক হাত

Must Read

 বম্বে নিয়ে এতো উত্তেজনা কেন? কতদিন বম্বের পিছনে ঘুরবেন? সাউথ ইন্ডিয়া, পঞ্জাব, উড়িষ্যাকে দেখুন, বাঙালি হোন প্লিজ।” সংযোজন – “who is kk? “. গায়ক শিল্পী কেকে’র মৃত্যুর পর রূপঙ্কর হয়ে যান খলনায়ক। ফেসবুক লাইভে এসে। ইন্সিকিউরিটি তে ভুগছেন রূপঙ্কর? প্রশ্ন হাজারো নেট জনতা ও অনুরাগীর। এরইমধ্যে সরব হলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)।

আরও পড়ুন -  প্রবল ঝড়বৃষ্টির সতর্কতা, ঝোড়ো দমকা বাতাস বইবে

 তিনিও রূপঙ্কর বাগচীর ফেসবুক লাইভকে কেন্দ্র করে কষিয়ে থাপ্পড় মারেন এমন নোংরামির বিরুদ্ধে। ফেসবুক পেজে অভিনেত্রী লেখেন, “আর আমার আরও একটা প্রশ্ন আছে। অভিনেতা/অভিনেত্রীরা যখন মানুষকে এন্টারটেন করার জন্য গান গাওয়ার চেষ্টা করেন, সবাই সেটা দারুণ পারেন তা নয়। অভিনেতারা সব পারেন এবং সব করবেন তা তো হয় না। কিন্তু গ্রাম হক বা শহরতলী, স্টেজে গান, নাচ ছাড়া বেশি কিছু করার নেই। ম্যাজিক তো দেখানো যায় না, তখন আমাদের খোরাক বানানো হয়। ট্রোল করা হয়।

আরও পড়ুন -  Gaza: মৃত্যু বেড়ে ২৯, গাজায় ইসরায়েলের হামলা

 আমাদের কাজটা এতটাই সহজ যে অন্য প্রফেশনের সবাই এটা করতে চায় এবং করেও। ডাক্তাররা তাঁদের কাজের ফাঁকে এসে শুটিং করে যান, চার-পাঁচটা নাম তো এখনই বলে দিতে পারব। ব্যাঙ্কের চাকরিজীবীরাও পর্দায় মুখ দেখাতে চায়, দেখায়ও। প্রফেসর, টিচার, বিভিন্ন প্রফেশনের লোকেরা নাম লিখিয়েছেন। কিন্তু দুর্ভাগ্য, আমরা যাঁরা শুধুই অভিনয় করি, তাঁরা কিন্তু ইচ্ছে করলে টুক করে গিয়ে একদিন হাসপাতালে বা ব্যাঙ্কে কাজ করতে পারি না।”সদ্য প্রয়াত হন গায়ক শিল্পী kk। যার হাজারো ভক্ত রয়েছে বাংলার বুকে।

আরও পড়ুন -  Government Scheme: গরিবরা বিনামূল্যে গমের সাথে চিকিৎসা সুবিধা পাবে, কার্ড দিচ্ছে সরকার জনগণকে

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img