32 C
Kolkata
Monday, April 29, 2024

Long March: ইমরান খানের লংমার্চ, ২৫ মে ইসলামাবাদে

Must Read

 তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) সভাপতি ও প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান ইসলামাবাদ অভিমুখে লংমার্চের ডাক দিয়েছেন বলে প্রতিবেদন প্রকাশ করেছে জিয়ো নিউজ।

প্রতিবেদনে বলা হয়, বহুল প্রতীক্ষিত এই লংমার্চ হবে ২৫ মে স্থানীয় সময় বেলা তিনটে। শ্রীনগর হাইওয়েতে এদিন দলের কর্মী ও সমর্থকদের সঙ্গে দেখা করবেন ইমরান।

সোমবার পেশোয়ারে পিটিআইয়ের মূল কমিটির সঙ্গে বৈঠকের পর এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা করেন,  ইমরান খান। শাহ মাহমুদ কুরেশি, মাহমুদ খানসহ দলের অন্য নেতারা এ সময় প্রধানমন্ত্রীর পাশে ছিলেন।

আরও পড়ুন -  Children's Day: শিশু দিবস, শিক্ষাই জাতির মেরুদন্ড, উত্তরবঙ্গ উন্নয়ন ও সেচ দপ্তরের প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন

সংবাদ সম্মেলনের পর টুইট করে ইমরান খান তার অনুসারীদের বলেন, লংমার্চে তিনি ‘পুরো জাতিকে ইসলামাবাদে দেখতে চান।’ তিনি নিজেই পেশোয়ার থেকে শুরু হওয়া লংমার্চের নেতৃত্ব দেবেন।

আরও পড়ুন -  Russia: আবাসিক ভবনে রাশিয়ান যুদ্ধ বিমান বিধ্বস্ত, দুই পাইলট নিহত হয়েছেন

সংবাদ সম্মেলনে ইমরান নতুন নির্বাচনের তারিখ ঘোষণার আহ্বান জানান। একই সঙ্গে তিনি সংসদ বিলুপ্তিরও আহ্বান জানান। দেশের সেনাবাহিনীকেও নিরপেক্ষ থাকার প্রতিজ্ঞায় অটল থাকার বার্তা দেন।

সব শ্রেণি–পেশার মানুষ লংমার্চে যোগ দেবেন, লংমার্চের দিন যতক্ষণ প্রয়োজন হবে, তিনি ইসলামাবাদে থাকবেন বলেও জানান ইমরান।

আরও পড়ুন -  Dawood Ibrahim: দাউদ ইব্রাহিম পাকিস্তানেই রয়েছেন, করেছেন দ্বিতীয় বিয়েওঃ ভাগ্নে

তিনি বলেন, আমরা জীবন দেব কিন্তু এই চোর তথা বিদেশি তল্পিবাহকদের দেশ শাসন করতে দেব না। এছাড়া নিজের দল পিটিআইকে সব সময় শান্তিপ্রিয় দল বলে অভিহিত করেন তিনি।

ইমরান বলেন, এটা রাজনীতি নয়, জিহাদ। যদি তারা (সরকার) লংমার্চ ঠেকানোর চেষ্টা করে, সেটা হবে বেআইনি। সেটা হলে আমরা পদক্ষেপ নেব।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img