36 C
Kolkata
Tuesday, April 30, 2024

Screen: আদর-বুবলী পর্দায় আসছেন

Must Read

 অভিনেতা আদর ও অভিনেত্রী বুবলী। এবার অভিনয় রসায়ন নিয়ে পর্দায় হাজির হচ্ছেন অভিনয় জুটি। সৈকত নাসিরের পরিচালনায় ‘সিনেমাটির নাম ‘তালাশ’। মুক্তির আগেই এটির অফিসিয়াল ট্রেলার প্রকাশ করেছে প্রযোজনা সংস্থা। ৩ মিনিটের এই ট্রেলার এরই মধ্যে দর্শকের কাছে সিনেমা দেখার আগ্রহ বেড়েছে।

 আদর আজাদ বলেন, দুটি গান ও ফার্স্টলুক প্রকাশের পর এবার এলো সিনেমাটির ট্রেইলার। গান দুটি মুক্তি পাওয়ার পর বেশ সাড়া পেয়েছি। অনেক আগেই সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনার কারণে তা আর সম্ভব হয়নি।

আরও পড়ুন -  Video: গা ছম ছম গভীর রাতে খাটিয়ায় শুয়ে ঝড় তুলে দিলেন অক্ষরা-নিরাহুয়া, দেখে মজা পাবেন গোপনে

 আগামী ১৭ জুন দেশজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আমাদের জুটির প্রথম সিনেমা। তবে এটুকু বলতে পারি, সিনেমাটি দেখে দর্শকদের ভালো লাগবে।

বুবলী বলেন, সিনেমার প্রকাশিত গান দুটি দর্শক বেশ পছন্দ করেছে। এই সিনেমার সব গানই হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো। আর সিনেমার গল্প এক কথায় চমৎকার। দর্শক ভালো গল্পের একটি সিনেমা পেতে যাচ্ছে। আশা করি, আমাদের প্রথম জুটির সিনেমাটি দর্শকদের পছন্দ করবেন।

আরও পড়ুন -  OTT: বাঁধনের অভিষেক ওটিটিতে, আসছে ‘গুটি’

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটির কাহিনী পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। এতে আরও অভিনয় করেছেন, আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার ও যোজন মাহমুদ প্রমুখ। এদিকে আদর-বুবলী সাইফ চন্দন পরিচালিত ‘লোকাল’ সিনেমায় দ্বিতীয়বারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন।

আরও পড়ুন -  Turkey: বুবলী তুরস্কে গিয়ে ভালোবাসার সমস্যায় !

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img