33 C
Kolkata
Tuesday, April 30, 2024

Temperature: দক্ষিণবঙ্গে অশনির আগমণে কিছুটা রেহাই দিলেও, উত্তরের জলপাইগুড়িতে তাপমাত্রা ঊর্ধ্বমুখী !

Must Read

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়িঃ   দক্ষিণবঙ্গে সামুদ্রিক ঝড় অশনির আগমনে কিছুটা রেহাই দিলেও উত্তরের জলপাইগুড়িতে তাপমাত্রা উর্ধমুখী, নাজেহাল সাধারণ স্বাভাবিকভাবেই বাজার ঘাট ফাঁকা। ঘর থেকে বের হতে ভয় পাচ্ছেন মানুষ, থেকে চা বাগান কর্তৃপক্ষ।

গত কয়েকদিন থেকেই ক্রমাগত বাড়ছে তাপমাত্রা, যার ফলে একদিকে পথ চলতি জনগণ হাত বাড়াচ্ছেন শীতল পানীয় থেকে আইস ক্রিমের দিকে, স্বাভাবিক ভাবেই অনেকটাই বেড়েছে এই ঠান্ডা পানীয় সহ আইস ক্রিম বিক্রি, তাতেই খুশি বিক্রেতারা ।

আরও পড়ুন -  Tornado: টর্নেডোতে মৃতের সংখ্যা ৮০ ছাড়ালো, যুক্তরাষ্ট্রের দক্ষিণ-পূর্বাঞ্চলে

অপিরদিকে বৃষ্টি না হওয়ায় চা বাগান কর্তৃপক্ষ কিছুটা হলেও সমস্যায় পরেছেন, কারণ গরম বাড়তে থাকায় গেছে নতুন চা পাতা আসতে সময় লাগছে এমনটাই জানিয়েছেন জলপাইগুড়ি ডেঙ্গুয়াঝাড় চা বাগানের ডেপুটি জেনারেল ম্যানেজার , জীবন চন্দ্র পান্ডে।

আরও পড়ুন -  তাপমাত্রা বাড়ালেন সুন্দরী তরুনী ‘বিড়ি জলাইলে’ গানে, পুরুষ ভক্তরা নিয়ন্ত্রনহীন হলেন, VIDEO

অন্যদিকে আজকের গরম প্রসঙ্গে জলপাইগুড়ি জেলার ধুপগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ সিং জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গরমের ছুটি ঘোষণা করেছেন তা চিন্তা ভাবনা করেই করেছেন। এখন উত্তরবঙ্গের জলপাইগুড়ি তে গরম দেখে মানুষ বুঝতে পারছেন স্কুল বন্ধের ঘোষণা কেন করেছেন মাননীয়া মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন -  ঋতুমতী প্রেম

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img