34 C
Kolkata
Sunday, April 28, 2024

Actress Shubhangi Atre: অভিনেত্রী শুভাঙ্গী আত্রে, কিছু শর্তে ঘনিষ্ঠ দৃশ্যে করতে পারেন

Must Read

ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী শুভাঙ্গী আত্রে বেশ কয়েক বছর ধরে অত্যন্ত জনপ্রিয় রিয়েলিটি শো ‘ভাভি জি ঘর পর হে’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন। তার মূল চরিত্রের নাম হল অঙ্গুরি ভাবি এবং এই মুহূর্তে এই নামেই বেশি পরিচিত। শুধুমাত্র ছোট পর্দায় নয় সোশ্যাল মিডিয়াতেও তিনি একটি আলাদা পরিচয় তৈরি করেছেন।

নিজের সোশ্যাল মিডিয়া ফলোয়ারদের জন্য মাঝে মধ্যেই তিনি এমন কিছু ছবি পোস্ট করেন যা রীতিমতো ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন -  এই ৭টি বড় নিয়ম পাল্টে যাবে সেপ্টেম্বরে, জেনে নিন কি?

 বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করে সকলের সঙ্গে কানেক্টেড থাকতে চান তিনি। তার জীবনে কি চলছে না চলছে সবকিছুই তিনি সকলের সাথে শেয়ার করেন। ধারাবাহিকে তিনি যেমন চরিত্রে অভিনয় করেন আসল জীবনে কিন্তু তার থেকে একেবারে উল্টো। আসল জীবনে কিন্তু তিনি অত্যন্ত বোল্ড এবং মাঝে মধ্যে বিভিন্ন ছবিতে তার রূপের ঝলক দেখতে পাই।

 তিনি কি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে চান ? তিনি কি ধরনের দৃশ্যে অভিনয় করতে পারেন খুব সহজেই? সেই প্রশ্নের এবার উত্তর দিলেন অভিনেত্রী শুভাঙ্গী আত্রে। তিনি জানিয়ে দিলেন, তিনি এরকম দৃশ্য অভিনয় করতেই পারেন যদি, সে সমস্ত দৃশ্য নির্মাণ করা হয়। পাশাপাশি জানিয়ে দিলেন, যদি এই সমস্যা দৃশ্য দেখে তার মেয়ের মনে কোন রকম খারাপ প্রশ্ন না আসে তাহলে তিনি এ ধরনের দৃশ্যে অভিনয় করতে পারেন। তাহলে চিন্তা করা যেতে পারে।

 এই বিষয়টি পরিস্কার যে, তিনি কিন্তু নিজের মেয়ের ভবিষ্যত নিয়ে যথেষ্ট চিন্তিত এবং অভিনয়ের পাশাপাশি নিজের মেয়ের ক্যারিয়ার এবং তার সবকিছু নিয়েই তিনি অত্যন্ত চিন্তিত। তাই যাতে মেয়ের মনে কোনো রকম খারাপ প্রভাব না পড়ে, সবসময় আমায় ভেবে কাজ করতে হয়।

আরও পড়ুন -  Indian Cricketer: ক্লিন বোল্ড ভারতীয় এই ক্রিকেটার, তেলেগু অভিনেত্রীর সৌন্দর্যে, আপনারও মন ভাঙবে ছবি দেখে

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img