30 C
Kolkata
Thursday, May 16, 2024

৫ কোটি দিতে চলেছেন সালমান খান, মাত্র একদিনের জন্য, সুশান্তের প্রাক্তন গার্লফ্রেন্ডকে, কেন ?

Must Read

 একটি খবর নিয়ে নেটদুনিয়ায় তোলপাড়। জানা গেছে, বলিউডের ভাইজান নিজের একটি শোয়ের জন্য নির্বাচন করেছেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকাকে। ভাইজান নাকি এই অভিনেত্রীকে এক এক দিনের কাজের জন্য ৫ কোটি টাকা করে দিতে চলেছেন। সম্প্রতি এই খবরই প্রকাশ্যে এসেছে। এই খবর আসার পর থেকেই রীতিমতো শোরগোল শুরু হয়ে গিয়েছে নেটনাগরিকদের মাঝে।

আরও পড়ুন -  এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার দোলের দিনে

আসল কথা হল, খুব শীঘ্রই শুরু হতে চলেছে সালমান খানের ‘বিগ বস ১৫’। সেখানকার প্রতিযোগী হিসেবেই রিয়া চক্রবর্তীকে আনতে চলেছেন ভাইজান। এই বিগ বসের এক একটি এপিসোডের জন্য ৫ কোটি করে দেওয়া হবে অভিনেত্রীকে।

আরও পড়ুন -  অমিত শাহের সঙ্গে বৈঠক শেষে বললেন, বাংলার জন্য আশীর্বাদ চাইলাম, শুভেন্দু

অন্ততপক্ষে দুই সপ্তাহের জন্য বিগ বসের সেটে আনা হবে তাকে। তার কাছে নেটিজেনদের পাশাপাশি সকলের যা যা প্রশ্ন আছে সেগুলি পরিষ্কার হয়ে যায়।

এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই সুশান্ত সিং রাজপুতের অনুরাগীদের মধ্যে তুমুল শোরগোল শুরু হয়ে গিয়েছে। সকলেই এই নিয়ে আলোচনা শুরু করে দিয়েছেন। প্রতি এপিসোডের জন্য বিগ বসের তরফ থেকে তাকে যে পরিমাণ টাকা দেওয়া হচ্ছে, সেই নিয়েও চর্চা চলছে। বিগ বসের এই সিজনে অভিনেত্রী ছাড়াও থাকবে আরো অনেক প্রতিযোগী।

আরও পড়ুন -  Katrina Kaif: দু‘বছরে নেই সুখবর, মা হতে না পারায় ক্যাটরিনার উপরে চাপ ভিকির পরিবারের!

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img