33 C
Kolkata
Tuesday, April 30, 2024

Debolina Bhattacharya: ৩৬ বছর বয়সেও সাহসী দেবোলিনা ভট্টাচার্য, ছবি দেখে পাগল ভক্তরা !

Must Read

 হিন্দি টেলিভিশন জগতের প্রথম সারির অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। স্টার প্লাসের ‘সাথ নিভানা সাথিয়া’য় গোপি বহুর চরিত্রে দেখা যায়। এই ধারাবাহিক দিয়েই দর্শকমহলে এক বিপুল পরিচিতি অর্জন করেছেন।   বর্তমানে দর্শকদের মাঝে তিনি একজন পরিচিত অভিনেত্রী। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় তিনি ভালোই অ্যাক্টিভ।

তার ছবি কিংবা ভিডিও ভাইরাল হয় নিমেষে। সম্প্রতি অভিনেত্রী লাস্যময়ী রূপে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে,
ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রীকে কালো রঙের পোশাকে সুইমিংপুলে সময় কাটাতে দেখা গিয়েছে। সম্ভবত কোনো একটি পাঁচতারা হোটেলের রুফটপের সুইমিং পুলে সময় কাটাচ্ছিলেন তিনি। আর সেইসময়ই এই ইনস্টারিল ভিডিওটি বানিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন -  Devlina Kumar: জবাব দিলেন দেবলীনা কুমার, বোল্ড স্টেটমেন্ট দিলেন

শ্রেয়া ঘোষালের কন্ঠের একটি জনপ্রিয় গান ‘চালো তুমকো লে কার চালে’র সাথে ইনস্টারিলটি বানিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি সেই ভিডিওটিই শেয়ার করে ক্যাপশন লিখেছেন, ‘মর্নিং ভাইভস্’। বর্তমানে এই ভিডিওটি রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

টেলিভিশনের পর্দায় একেবারে সুশীল ঘরোয়া বউয়ের চরিত্রে অভিনয় করেন তিনি। বাস্তবে তিনি তেমনটা একেবারেই নন। দেবলীনা ভট্টাচার্য বাস্তবে ভীষণভাবে স্পষ্টবাদী। যেকোনো বিষয়ে সোজাসুজি কথা বলতে পছন্দ করেন। ট্রোলিং কিংবা কোন বিতর্কিত বিষয়ে নিজের স্পষ্ট মতামত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দিয়ে থাকেন।

আরও পড়ুন -  Stone Quarry: জল ভর্তি পরিতক্ত একটি পাথর খাদান থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার

 নিজের বোল্ড লুকের জন্য এখন প্রায়ই চর্চার আলোয় থাকতে দেখা যায় অভিনেত্রীকে।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img