35 C
Kolkata
Monday, May 6, 2024

Kajal Agarwal: অভিনেত্রী কাজল আগারওয়াল মা হলেন

Must Read

কাজল আগারওয়াল জনপ্রিয় প্রথম সারির সুন্দরী অভিনেত্রী। তিনি নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন। অন্তঃসত্ত্বা অবস্থায় একাধিক ফটোশুট করেছিলেন।

সেই ছবি নিজেই শেয়ার করেছিলেন অভিনেত্রী। স্বামী গৌতমের সাথেও এই অবস্থায় একাধিক ছবি শেয়ার করেছেন। তবে সম্প্রতি জানা গিয়েছে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন কাজল।

আরও পড়ুন -  Pori Moni: পেশা বদলে সাংবাদিক হলেন পরীমনি !

ভারতী সিং ও হার্ষ লিম্বোচিয়ার পর এবার সুখবর দিলেন কাজল আগারওয়াল ও গৌতম। জানা গেছে, সম্প্রতি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই নেটিজেনদের পাশাপাশি তার ভক্তরা রীতিমতো শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন তাদের। তবে এখনো অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার পাতায় এই বিষয়ে কোন তথ্য জানায়নি।

 নিজের অন্তঃসত্ত্বা হওয়ার পুরো সময়টা ভীষণভাবে এনজয় করেছেন তিনি। মা হওয়ার পর নিজের পুরো সময়টাই নিজের ছেলেকে দিতে চান অভিনেত্রী। এখন বেশ খানিকটা সময় অভিনয় জগৎ থেকে বিরতি নেবেন অভিনেত্রী। নিজের সন্তান ও পরিবারের সাথে সময় কাটাতে চান তিনি। এরপরে তার সন্তান কিছুটা বড় হলে তবে তিনি আবারও ক্যামেরার সামনে ফিরবেন। তবে সেটা কবে! তা অবশ্য এখন থেকেই জানাতে পারেন নি তিনি।

আরও পড়ুন -  কৃষি ও কৃষক কল্যাণ মন্ত্রক "এক জেলা এক নির্দিষ্ট পণ্য"এর জন্য পণ্য চূড়ান্ত করেছে

Latest News

Web Series: মালিকের সাথে গোপন কুকীর্তি কাজের মেয়ের শরীরে মালিশ করার নামে, একদম একলা দেখবেন

Web Series: মালিকের সাথে গোপন কুকীর্তি কাজের মেয়ের শরীরে মালিশ করার নামে, একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img