32 C
Kolkata
Friday, May 10, 2024

Play Equipment: যুব সমাজকে মাঠমুখী করে তুলতে খেলার সরঞ্জাম তুলে দিলেন, তৃণমূল বিধায়ক ব্রজকিশোর গোস্বামী

Must Read

নিজস্ব প্রতিনিধি, নদীয়াঃ   যুব সমাজকে মাঠ মুখী করে তুলতে অভিনব উদ্যোগ শান্তিপুরের নবনির্বাচিত তৃণমূল বিধায়ক ব্রজকিশোর গোস্বামীর।

করোনা আবহাওয়া কাটিয়ে উঠে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছে জনজীবন, আর তারই মধ্যে এখন ময়দানে খেলার জন্য যুবসমাজের আগ্রহ অনেকটাই কমেছে, আধুনিকতার ছোঁয়া, হাতে স্মার্টফোন নিয়েই এখন বেশিরভাগ সময় কাটছে বর্তমান যুবসমাজের, তাই বর্তমানে মাঠে খেলার চাহিদা কমেছে। এবার যুবসমাজকে ময়দান মুখী করে তুলতে শান্তিপুরের বিধায়ক কিশোর গোস্বামী অভিনব উদ্যোগ, শান্তিপুরের সমস্ত ব্লক এবং টাউন মিলিয়ে মোট 60 থেকে 70 টি রেজিস্ট্রেশন যুক্ত ক্লাব গুলিকে খেলার সরঞ্জাম প্রদান করার কর্মসূচি, গ্রহণ করলেন বিধায়ক ব্রজকিশোর গোস্বামী ।

আরও পড়ুন -  Kalbaishakhi Alert: দক্ষিণবঙ্গের কোন কোন জেলায় চলবে তাণ্ডব? বইবে লু, কালবৈশাখীর সতর্কতা, আবহাওয়ার খবর

সেরকমই আজ থেকেই খেলার সরঞ্জাম প্রদান করার কর্মসূচি শুরু হলো শান্তিপুর বিডিও অফিস থেকে, আজ শান্তিপুর ব্লকের কিছু ক্লাবকে খেলার সরঞ্জাম প্রদান করা হলো। আগামীকাল দেয়া হবে শান্তিপুর শহর এবং তার পরদিন বাকি থাকা ব্লক এবং শহর মিলিয়ে সমস্ত রেজিস্ট্রেশন যুক্ত ক্লাবগুলোকে খেলার সরঞ্জাম তুলে দেয়া হবে । এই খেলার সরঞ্জাম গুলির মধ্যে রয়েছে কেরাম বোর্ড ,ফুটবল ও ভলিবল ইত্যাদি। বিধায়কের এই কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছে সাধারণ মানুষ। আজকের এই খেলার সরঞ্জাম বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন শান্তিপুরের বিধায়ক ব্রজকিশোর গোস্বামী, শান্তিপুর ব্লকের বিডিও প্রণয় মুখার্জি সহ শান্তিপুর ব্লক পঞ্চায়েত সমিতির সভাপতি রিনা প্রামানিক।

আরও পড়ুন -  Former Finance Minister: অর্থমন্ত্রী এখন উবের চালক, আফগানিস্তান

Latest News

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া?

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া? কার্যত প্রবল গরমে হাঁসফাঁস অবস্থা রাজ্যবাসীর। স্বস্তির খবর একটাই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img