32 C
Kolkata
Saturday, April 27, 2024

Lender: ফের ঋণ দানকারী সংস্থার পাল্লায় পড়ে প্রাণ গেলো যুবকের

Must Read

নিজস্ব প্রতিনিধি, উঃ ২৪ পরগণাঃ   ফের ঋণ দানকারী সংস্থার পাল্লায় পড়ে প্রাণ গেলো যুবকের।

নৈহাটি পর আবারো লগ্নি কারী সংস্থার পাল্লায় পরে প্রাণ গেলো সোদপুর ঘোলার এক যুবকের।

কিস্তিতে গাড়ি কিনে সেই টাকা সময় মত মেটাতে না পেরে লগ্নিকারি সংস্থার অত্যাচারে প্রাণ গেলো ঘোলা বি ব্লকের বাসিন্দা ২৪ বছরের দেবজ্যোতি ভট্টাচার্যর। অভিযোগ কিস্তিতে টাকা মেটানোর চুক্তিতে দেবজ্যোতি একটি গাড়ি কিনেছিল। মাঝে লক ডাউন হওয়ায় ৪ মাসের কিস্তির টাকা বাকি পরে যায়। কিন্তু তার পর গত নভেম্বর থেকে সে ও তার বাবা মিলে প্রতি মাসে কিস্তির টাকা কোম্পানিকে দিয়ে আসছিলেন।

আরও পড়ুন -  Buddha Purnima: বুদ্ধ পূর্ণিমা, ধ্যান এবং আত্মদর্শন

তবে ফাইন্যান্স কোম্পানির যদি গাড়িটি বাজেয়াপ্তা করতে পারে সেই ভয়ে রাস্তায় নামাচ্ছিলেন না। কিন্তু পরবর্তীতে কোম্পানির লোকের আশ্বাসে গত ১১ তারিখ দেবজ্যোতি গাড়িতে তেল ভোরে ভাড়া খাটানোর জন্য বের হয়। কিন্তু রাস্তায় ফাইন্যান্স কোম্পানির লোকেরা ৪ মাস কিস্তি বাকি আছে অভিযোগ তুলে তার গাড়ি টি নিয়ে চলে যায়। এর পর সেই দিনই দেবজ্যোতি সোদপুর ৬, নম্বর রেল গেটে ট্রেনের সামনে ঝাপ দিয়ে আত্মহত্যা করে। তার বাড়ির লোকের অভিযোগ যে দেবজ্যোতি শুরু ৪ মাসের কিস্তির টাকা বাকি ছিল কিন্তু বর্তমানে সে আবার মাসে মাসে কিস্তির টাকা শোধ করছিল তাই গাড়ি নিয়ে রাস্তায় বেরিয়ে ছিল। আর ফাইন্যান্স কোম্পানির লোক এমন কিছু করেছে বা বলেছে তাই বাধ্য হয়ে সে অপমানে আত্মহত্যা করেছে। তাদের দাবি ফাইন্যান্স কোম্পানির কথা শুনে কিস্তিতে গাড়ি কেনা উচিত না । ইতিমধ্যেই ঘোলা থানায় অভিযোগ করেছে মৃতের পরিবার। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে তবে কাউকে গ্রেপ্তার করে নি ।

আরও পড়ুন -  করোনা হু হু করে বাড়ছে আসানসোল রানীগঞ্জ শিল্প শহরে

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img