38 C
Kolkata
Thursday, May 2, 2024

Ismart Jodi: রূপঙ্করের স্ত্রী, সন্তান জন্ম দিতে না পারায়, কান্নায় ভেঙে পড়েন!

Must Read

 শুরু হয়েছে নতুন নন ফিকশন শো ইস্মার্ট জোড়ি। সঞ্চালনার দায়িত্বে রয়েছেন বাংলার সুপারস্টার জিৎ।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়ক রূপঙ্কর বাগচি ও স্ত্রী চৈতালি এই শোয়ের অন্যতম প্রতিযোগী। চৈতালির রসবোধে হাসির ফোয়ারা ছোটে এই মঞ্চে। নানা দুষ্টু মিষ্টি কথায় হাসিতে মুখর দেখা যায়। কিন্তু হঠাৎ এই আবেগঘন হয়ে পড়লেন রূপঙ্করের স্ত্রী চৈতালি। ‘ইস্মার্ট জোড়ি’র নতুন প্রোমো স্টার জলসার ফেসবুক পেজে প্রকাশ্যে এসেছে,যা দেখে মন খারাপ সকলের।

আরও পড়ুন -  Rubina Dilayek: নেটদুনিয়া ঘামছে, রুবিনা দিলায়েকের ঝড়ে

টিআরপি দৌড়েও থেমে নেই এই নতুন শুরু হওয়া শো। কিছুদিন আগেই টেক্কা দিয়েছে দাদাগিরিকে। গত সপ্তাহে পালিত হয়েছে হানিমুন স্পেশাল উইক। প্রতি সপ্তাহে এরকম বিশেষ থিমের ওপর পর্ব অনুষ্ঠিত হচ্ছে।

স্টার জলসার ফেসবুক পেজে যে ভিডিওটি প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে জিতের সামনেই চৈতালি কান্নায় ভেঙে পড়েন। সকলের সামনে তিনি বলেন, যে তিনি মা হতে চেয়েছিলেন। কিন্তু হতে পারেননি, অনেক চেষ্টা করেছিলেন।

আরও পড়ুন -  লকডাউনের বিধিনিষেধে শিল্পীরা আত্মহননের পথ বেছে নিতে বাধ্য হবেন: রূপঙ্কর বাগচী

এরপর বলেন, অনেক চেষ্টার পর দুজনে মিলে সন্তান দত্তক নেওয়ার সিদ্ধান্ত নেন। তারপর মঞ্চে আসেন তাদের কন্যা মহুল। প্রথম যেদিন ওকে বলি তুমি আমার গর্ভ থেকে নয়, মনের ভিতর থেকে হয়েছো, ও খুব কেঁদেছিল’।

আরও পড়ুন -  Mohor: ‘মোহর’ লাল লেহেঙ্গায় অপ্সরা, কমেন্ট করলেন ‘শঙ্খ স্যার’

 এই ভালোবাসার চেনা মন্ত্র নিয়েই টলিউড সুপারস্টার জিতের নতুন গেম শো ‘ইসমার্ট জোড়ি দর্শকদের মনোরঞ্জন করতে এসেছে। বিভিন্ন তারকা দম্পতিদের এভাবেই একে অপরের পাশে থাকার নানা কাহিনী শুনে মুগ্ধ হচ্ছেন দর্শকরা।

Latest News

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img