33 C
Kolkata
Monday, April 29, 2024

Sourav – Debashree: সৌরভ গাঙ্গুলী কোমর দোলালেন দেবশ্রী রায়ের সাথে, ভাইরাল ভিডিও

Must Read

 খুব তাড়াতাড়ি দাদাগিরি বদলে সারেগামাপা আসতে চলেছে জি বাংলায়। হাত বাড়ালেই বন্ধু হয় এই বার্তা নিয়ে শুরু হয়েছিল দাদাগিরি।

এই সিজনের বেশিরভাগ এপিসোড সেলিব্রিটিদের নিয়েই করা হয়। যার জন্য কেউ কেউ কটাক্ষ করে সেলিব্রিটি ভিডিও বলতে শুরু করেন। টিআরপি বাড়ানোর জন্যই নির্মাতারা এইরকম এপিসোডের দিকে বেশি জোর দিয়েছিলেন।

 সেই টিআরপিতেও এবার পতন দেখা দিয়েছে জিতের নতুন শো আসতেই দাদাগিরির রেটিংয়ে ভয়াবহ পতন ঘটেছে। তাই তড়িঘড়ি শেষ করে দিতে চায় নির্মাতারা। তবে শেষের কয়েকটি এপিসোডে রয়েছে নানা চমক। সম্প্রতি দাদাগিরি নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে দাদাগিরির মঞ্চে সর্বজয়া পরিবারকে খেলতে আসতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  সর্বদলীয় বৈঠক করল জেলা প্রশাসন

জি বাংলার ফেসবুক পেজে এই ভিডিওটি প্রকাশ্যে এসেছে। এখানে দেবশ্রী রায়কে নিজের অনাবিল ছন্দে নাচতে দেখা যাচ্ছে। এরপর দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলির সঙ্গে নাচতে দেখা যায়। নাচ দেবশ্রী রায়ের একমাত্র প্যাশন। নাচের মঞ্চে তিনি খুঁজে পান মুক্তি। তাই দাদার সঙ্গে তিনি নিজের ছন্দেই মেতে ওঠেন।

সৌরভ গাঙ্গুলী এবং দেবশ্রী রায় একজন কালজয়ী ক্রিকেটার আরেকজন কালজয়ী অভিনেত্রী। দুজনেই একে অপরের প্রশংসায় পঞ্চমুখ। দেবশ্রী রায় প্রশংসা করে সৌরভ গাঙ্গুলী বলেন যে দেবশ্রী রায় টেলিভিশন কিংবা সিনেমা উভয় ইন্ডাস্ট্রির এতদিন ধরে সর্বজয়া ছিলেন আছেন থাকবেন।

আরও পড়ুন -  এমন কাণ্ড করলেন কাজল রাঘওয়ানি ও পবন সিং– KAJAL RAGHWANI VIDEO

দেবশ্রী রায় জানান যে তার একমাত্র দাদাগিরিতে আসার কারণ দাদা সৌরভ গাঙ্গুলীর মুখের সেই অনাবিল হাসি। দেবশ্রী রায়ের থেকে এহেন প্রশংসা পেয়ে খিলখিলিয়ে হেসে ওঠেন সৌরভ গাঙ্গুলি।

আরও পড়ুন -  হটাৎ করে জীবন এর গতি থামিয়ে দিয়েছে করোনা

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img