32 C
Kolkata
Friday, May 3, 2024

Qatar World Cup: কাতার বিশ্বকাপ ৯০ মিনিটেই ম্যাচ হবে, গুঞ্জনে জল ঢেলে দিলো ফিফা

Must Read

 ক্রীড়াজগতে একটি গুঞ্জনকে ডালপালা মেলতে দেখা গেছে কয়েকদিন ধরে। । বিভিন্ন সংবাদমাধ্যমসহ সামাজিক যোগাযোগমাধ্যমেও গুঞ্জনটি ঘিরে আলোচনা সমালোচনার ঝড়। গুঞ্জনটি হচ্ছে কাতার ফুটবল বিশ্বকাপের ম্যাচ হতে যাচ্ছে ৯০ মিনিটের পরিবর্তে ১০০ মিনিটের। তবে এবার সকল গুঞ্জনে জল ঢেলে দিয়ে ফিফা জানিয়ে দিলো, এমন কোনও পরিকল্পনা নেই।

আরও পড়ুন -  ঝড় তুললেন Nirahua ও Amrapali, কালো পোশাকে রোম্যান্টিক গানে, পুরুষ ভক্তদের মন কাড়ল ভিডিও দেখে

ফিফার এক বিবৃতিতে জানানো হয়, সংবাদমাধ্যমের নানান প্রতিবেদন ও গুঞ্জন তৈরি হওয়ার পর ফিফা জানাতে চায়, ২০২২ বিশ্বকাপে ম্যাচের নির্ধারিত সময় নিয়ে কোনো ধরণের নিয়ম পরিবর্তন করা হবে না।

এর আগে কতিপয় ইতালিয়ান সংবাদমাধ্যম জানিয়েছিলো, ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো খেলার নির্ধারিত সময় ৯০ মিনিট থেকে অন্তত ১০০ মিনিট ধার্য করার কথা ভাবছেন। বল বেশি সময় মাঠে রাখতেই তার এই নতুন পরিকল্পনা।

আরও পড়ুন -  Qatar World Cup-2022: শুরুর আগেই শেষ হয়ে গেল সেনেগাল ফরোয়ার্ডের কাতার বিশ্বকাপ, সাদিও মানের

বিশ্বখ্যাত ক্রীড়া দৈনিক কোরিয়েরে দেল্লো স্পোর্ত জানায়, ফিফার নতুন এই পরিকল্পনায় ম্যাচে যোগ করা সময় বাড়াতে রেফারিদের সক্ষমতাও বৃদ্ধি করতে হবে। এছাড়া ফুটবলারদের চোট, ভিএআর এবং অন্যান্য কিছু বিষয়ও মাথায় রাখতে হবে।

আরও পড়ুন -  Referee Watch: ঘড়ির দাম ৬ লাখ টাকা, রেফারিদের হাতে ঘড়ি, আধুনিক প্রযুক্তির ছাপ এবার বিশ্বকাপে

 বিভিন্ন সংবাদমাধ্যমে এর আগে জানানো হয়েছিলো, বিশ্বকাপের আগে ম্যাচ টাইম বাড়িয়ে কিছু ম্যাচ আয়োজন করতে চায় ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ফিফা। সেটি করার জন্য আন্তর্জাতিক ফুটবল অ্যাসোসিয়েশন বোর্ডের (আইএফএবি) ছাড়পত্র লাগবে। কারণ ফুটবলের সকল আইন প্রণয়ন করে এই সংস্থাটিই। ছবি- সিজিয়ন নিউজ

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img