40 C
Kolkata
Monday, April 29, 2024

Mohor: অভিষেককে সম্মান জানিয়ে, কেক কেটে, শেষ দিন শুটিং, ‘মোহর’ !

Must Read

২০১৯ সালের অক্টোবর মাসে শুরু হয় মোহরের পথ চলা। শুরুর দিকে ধারাবাহিকটির রেটিং একদম তলানিতে ছিল। সেখান থেকে ধীরে ধীরে জেগে ওঠে মোহর।২০২০ সালের অনেকটা সময় ধরে টিআরপিতে মোহরে রাজত্ব ছিল। ১২.১ রেটিং দিয়ে বেঙ্গল টপার হয়েছে মোহর।

 ধারাবাহিকটি শেষ হওয়ার গুঞ্জন বহুদিন ধরে ছিল। অবশেষে শেষ শুটিংয়ের যবনিকা পতন হয়ে গেল। জলপাইগুড়ির এক মেয়ের বিয়ের মন্ডপ ছেড়ে এই শহরে শুধুমাত্র পড়ার জন্য ছুটে আসার গল্প নিয়ে শুরু হয়েছিল মোহর। নারীদের আত্মসম্মান, নিজের ইচ্ছায় বাঁচা এবং অধিকার প্রতিষ্ঠার লড়াইয়ে সামিল হয়েছিল মোহরও। মোহরের প্রতিবাদী দর্শকদের মনে খুব ধরেছিল।

আরও পড়ুন -  Mon Phagun: না চাইতেই পিহুর গালে মিষ্টি চুমু ঋষির !

শঙ্খ এবং মোহর এই দুই জুটি বাংলা টেলিভিশনের বলা যেতে পারে ইতিহাস তৈরি করা এক জুটি। এই জুটিকে নিয়ে চর্চার অন্ত নেই। আর এই চর্চাই মোহরকে এতদিন দর্শকদের প্রিয় করে রেখেছিল। মোহর শেষ হয়ে যাওয়ার পর শঙ্খ এবং মোহর এই জুটিকে মিস করবেন দর্শক মিস করবেন দর্শক। যদিও রানা সরকারের প্রযোজনায় আবারো তাদের একটি ছবিতে খুব শীঘ্রই দেখা যাবে।

আরও পড়ুন -  রাতের বেলা ফাঁকা মাঠের মধ্যে আম্রপালির সাথে রোমান্সের খেলা করলেন নীরাহুয়া, ভাইরাল ভিডিও

গতকাল শেষ শুটিং হয়ে গেল মোহর ধারাবাহিকের। গতকাল দসানী স্টুডিওতে হাজির হয়েছিলেন মোহর ধারাবাহিকের সকল কলাকুশলীদের ব্যতিক্রম ছিলেন একজন অভিষেক চট্টোপাধ্যায়। মোহর ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্র দর্শকদের খুব কাছের। তার যেমন মোহর-শঙ্খ জুটিকে প্রাণ ভরে ভালোবাসা দিয়েছেন তেমনি ভালোবাসা দিয়েছিলেন অদিতি এবং আদি স্যারকে। এই দিন সমস্ত কলাকুশলীরা অভিষেক চট্টোপাধ্যায়ের ছবি কে পাশে রেখেই কেক কাটলেন।

প্রিয় ধারাবাহিক এভাবে শেষ হয়ে যাওয়ায় দর্শকদের মন ভার। সোশ্যাল মিডিয়ায় তারা নানা রকমের মতামত লিখতে শুরু করে দিয়েছেন। মোহর ধারাবাহিকের একজন একনিষ্ঠ ভক্ত লেখেন,“সবাই কে অনেক অনেক মিস করবো। মোহরেও সবার প্রিয় আদি স্যারকে মৃত দেখানো হয়েছে। সাথে কেক কাটার সময় স্যার ছবি টা সাথে রেখেই কেক কাটলো অনেক কষ্ট লাগছে অভিষেক স্যারের জন্য। মোহরের প্রায় তিন বছরে যাত্রা শেষ হতে চলেছে।” আবার আরেকজন অনুরাগীর বক্তব্য, শঙ্খের সাথে এখনো অদিতির সেই গতানুগতিক মা ছেলের সম্পর্কটা হলোনা আরো কটা মাস চালানো যেতো।

আরও পড়ুন -  KMC Elections: ভোটে সন্ত্রাসের অভিযোগে রাজ্যজুড়ে বিক্ষোভ কর্মসূচি বিজেপির

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img