34 C
Kolkata
Wednesday, May 15, 2024

Prime Minister Imran: প্রধানমন্ত্রী ইমরান আগেও জীবননাশের হুমকি পেয়েছেন

Must Read

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের জীবন মারাত্মক হুমকিতে বলে দাবি করেছেন তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের নেতা ফয়সাল ভাওদা। দ্য এক্সপ্রেস ট্রিবিউনের প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

বুধবার পিটিআই নেতা ফয়সাল দাবি করেন, প্রধানমন্ত্রী ইমরানকে হত্যার পরিকল্পনা করা হচ্ছে। জরুরি ভিত্তিতে ইমরানের নিরাপত্তা জোরদারের প্রয়োজনীয়তার কথা পুনর্ব্যক্ত করেছেন ফয়সাল।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: দর্শকদের মন জিতলেন শ্রাবন্তী মাচা শোয়ে, রাতের শো আরও জমে উঠল

সভা-সমাবেশে ভাষণ দেয়ার সময় প্রধানমন্ত্রী ইমরানকে বুলেটপ্রুফ গ্লাস ব্যবহার করার জন্য ক্ষমতাসীন দলের নেতারা অনুরোধ জানিয়েছেন বলে উল্লেখ করেন ফয়সাল।

ফয়সাল বলেন, প্রধানমন্ত্রী ইমরান একজন সাহসী ব্যক্তি। তিনি পাকিস্তানের বিষয়ে আপস করবেন না। তিনি কারও কাছে জাতির মাথা নত হতে দেবেন না।

আরও পড়ুন -  US Navy: মার্কিন পরমাণু চালিত সাবমেরিন, দক্ষিণ কোরিয়ার বন্দরে নোঙর করেছে

পিটিআইয়ের এই নেতার কথা, প্রধানমন্ত্রী ইমরান আগেও জীবননাশের হুমকি পেয়েছেন। এখন সেই পরিকল্পনা বাস্তবায়নের জন্য একটি ষড়যন্ত্র চলছে।

দেশটির জাতীয় পরিষদে ইমরানের বিরুদ্ধে বিরোধীদের আনা অনাস্থা প্রস্তাবের ওপর আগামী ৩ এপ্রিল ভোটাভুটি হওয়ার কথা রয়েছে। জিও টিভির সবশেষ প্রতিবেদন অনুযায়ী, বড় ব্যবধানে অনাস্থা ভোটে হেরে যেতে পারেন ইমরান।

আরও পড়ুন -  Imran Khan: ইমরান খান আগাম জামিন পেলেন

Latest News

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI

Team India New Coach: দ্রাবিড় যাওয়ার পথে, নতুন কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে BCCI.  টিম ইন্ডিয়ায় বড় পরিবর্তন আসতে চলেছে। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img