27 C
Kolkata
Saturday, May 11, 2024

ভাগ্নিকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায়, মামাকে ছুরির কোপ, অভিযুক্ত আটক

Must Read

নিজস্ব সংবাদদাতাঃ  ভাগ্নিকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় মামাকে ছুরির কোপ। অভিযুক্ত আটক।

ভাগ্নিকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় মামাকে ছুরির কোপে জখম করলো অভিযুক্ত যুবক। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটে হাওড়ার জগৎবল্লভপুরের ইছানগরী মিদ্দেপাড়ায়। পুলিশ এই ঘটনায় সাজিদ নামের এক যুবককে আটক করেছে। স্থানীয় সূত্রের খবর, অভিযুক্ত যুবক এলাকায় দাদাগিরি করত এবং মেয়েদের নানাভাবে উত্ত্যক্ত করত। স্থানীয় এক যুবতী পাউরুটির কারখানায় রান্নার কাজ করতেন। ওই যুবতীর পরিবারের লোকের অভিযোগ, যখন সে প্রতিদিন কারখানায় কাজে যায় তখন তাকে রাস্তায় নানাভাবে উত্ত্যক্ত করত সাজিদ।

আরও পড়ুন -  কাতারের নিয়ম ভাঙলেন, আবেগ চেপে রাখতে পারলেন না বেলজিয়াম গোলরক্ষক

 

বৃহস্পতিবার দুপুরে ওই যুবতী যখন কারখানা থেকে বাড়িতে খেতে আসছিলেন সেই সময় সাজিদ তাকে রাস্তায় নানাভাবে কটুক্তি করে এবং হুমকি দেয় বলে অভিযোগ। পরে ওই যুবতী বাড়ির লোককে গোটা ঘটনাটা খুলে বলেন। এরপর রাতে তার মামা ওই যুবককে ডেকে প্রতিবাদ করলে হঠাৎই ওই যুবক পকেট থেকে ছুরি বের করে এলোপাতাড়ি চালাতে শুরু করে। এই ঘটনায় জখম হন মফিজুর রহমান মল্লিক নামে যুবতীর মামা। তাকে আহত অবস্থায় ভর্তি করা হয়েছে জগৎবল্লভপুর গ্রামীণ হাসপাতালে। সেখানেই তিনি এখন চিকিৎসাধীন। রাতেই ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তারা সাজিদকে হাতেনাতে ধরে ফেলেন এবং পুলিশের হাতে তুলে দেন। জগৎবল্লভপুর থানার পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। উদ্ধার হয়েছে রক্তমাখা ছুরি।

আরও পড়ুন -  হাওড়ায় বিজেপির পরিবর্তন যাত্রা

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img