38 C
Kolkata
Friday, May 17, 2024

Janhvi Kapoor: হট লুক, উন্মুক্ত ক্লিভেজ, জাহ্নবী নেটিজেনদের ঘুম কাড়লেন!

Must Read

এবার দেখা গেল হলুদ পোশাকে লাস্যময়ী অবতারে। ভিডিওটি পোস্ট করতে ইনস্টাগ্রাম জুড়ে ঝড় উঠে যায়। কমেন্টের বন্যায় নেটিজেনরা ভরিয়ে দেয়।

 তিনি ফটোশুট করতে ভালোবাসেন। এই ছবিতেও তাঁর ফটোশুটে প্রতি ভালোবাসা প্রকাশ পাচ্ছে। হলুদ চুমকির কাজ করা পোশাক যেন তাকে আরও উজ্জ্বল হতে সাহায্য করেছে। পোশাকের ভাঁজে বেরিয়ে এসেছে তার ক্লিভেজও।

আরও পড়ুন -  Aradhya Bachchan: আরাধ্যা মাতৃভাষাতেই বক্তব্য দিলো, প্রশংসা নেটিজেনদের

রিলসটিতে দেখা যাচ্ছে হলুদ রঙের একটি ঝলমলে পোশাক পড়ে অন্য অবতারে ধরা দিচ্ছেন তিনি। মাথায় এক ঝাঁক খোলা চুল। পিঠের অনেকখানি উন্মুক্ত তাঁর। দেখা যাচ্ছে তাঁর ক্লিভেজও। ভিডিওটিতে দেখা যাচ্ছে তিনি প্রায় মাটির সঙ্গে গড়াগড়ি করছেন।

অনুরাগীদের উদ্দেশ্যে তাঁকে চোখ মারতে দেখা যায় রিলসটিতে। ছবিটির ক্যাপশনে তিনি অনুরাগীদের জন্য এক ঝাঁক হলুদ হৃদয় প্রেরণ করেন। শ্রীদেবীর বড় কন্যা জাহ্নবী কাপুরকে শেষ দেখা গিয়েছিল রাজকুমার রাও এর সঙ্গে রুহি ছবিতে।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

ধড়ক ছবির মাধ্যমে তাঁর বলিউডে যাত্রা শুরু হয়। অভিনয় প্রথম থেকেই সমালোচক মহলে বেশ চর্চিত হয়েছিল। এরপর তাকে গুঞ্জন সাক্সেনা সিনেমাতে দেখা যায়। এই সিনেমায় তাঁর অভিনয় সমালোচকদের কাছে যথেষ্ট প্রশংসা পেয়েছিল। তার পোস্ট করা ইনস্টাগ্রাম রিলস যে নিঃসন্দেহে নেটিজেনদের ঘুম উড়িয়েছে তা স্পষ্ট বোঝা যাচ্ছে অনুরাগীদের কমেন্টে। নেটিজেনরা তাকে হলুদ পরী নামও দেন তাঁর।

আরও পড়ুন -  অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অন্তর্বাস ছাড়াই, আঁটোসাঁটো টপে, মাস্তরাম অভিনেত্রী, ফ্যানেরা তাজ্জব

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img