35 C
Kolkata
Thursday, May 16, 2024

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অন্তর্বাস ছাড়াই, আঁটোসাঁটো টপে, মাস্তরাম অভিনেত্রী, ফ্যানেরা তাজ্জব

Must Read

ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন কেনিশা অবস্তি।

এই যুগে ৮ থেকে ৮০ সকলেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট এ ঘোরাঘুরি করেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দুনিয়ার এক প্রান্তে বসে অন্য প্রান্তের খবর এক ক্লিকেই কেল্লাফতে।

 সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও বহুল পরিমাণে সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন। তারা বিভিন্ন ফটোশুটের ছবি বা ভিডিও পোস্ট করে নিজেদের অনুরাগীদের সাথে নিরন্তন যোগাযোগ বজায় রাখার চেষ্টা করে চলেছেন।

আরও পড়ুন -  গাছপালায় ঘেরা পরিত্যক্ত নীলকর কুঠির ভিটেমাটি

  এখন সিনেমা ও সিরিয়ালের পাশাপাশি বেশ জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন ওয়েব সিরিজ। ওয়েব সিরিজের কথা বললেই এখন ধারণা হয় কোনো অ্যাডাল্ট কনটেন্ট। কারণ প্রায় প্রতিদিন উল্লু, কোকু, প্রাইম শর্টস, এমএক্স প্লেয়ার ইত্যাদি জায়গায় রিলিজ পায় কোনো অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এই সিরিজে অভিনয় করা অভিনেত্রীদের জনপ্রিয়তা কিছু কম নয়। কিছুদিন আগেই নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছিল মাস্তরাম ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজে ছিল ঘাম ঝরানো কামউত্তেজক দৃশ্য।

আরও পড়ুন -  Dance Video: তাদের গভীর ভালোবাসা নজর কেড়েছে নেটজনতার, কিং খানের গানে রিসেপশন পার্টিতে

 মাস্তরাম ওয়েব সিরিজে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল কেনিশা অবস্তি। মাস্তরাম ছবিতে শিক্ষকের ভূমিকায় অভিনয় করেছিলেন। তাঁর সাহসী দৃশ্য ঘাম ছুটিয়েছিল শীতের দিনে।

এই বোল্ড অভিনেত্রী রক্তাঞ্চল ও হাসমুখের মত ওয়েব সিরিজে কাজ করেছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তার একটি ভিডিও ব্যাপক ভাইরাল। ভিডিওটি অভিনেত্রী একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আউটফিট সমন্ধে। কি এমন পোশাক পরেছিলেন তিনি যার মাদকতায় ফ্যানেরা রীতিমতো ওই ভিডিওতে লাইক ও কমেন্ট এর বন্যা বয়ে গেছে।

আরও পড়ুন -  Video: আকাঙ্খা দুবেকে নিয়ে দেদার রোমান্স করলেন পবন সিং, ঘুম উড়িয়ে দেবে এই জুটির কেমিস্ট্রি

 কেনিশা অবস্তি মুম্বাইয়ের অ্যাওয়ার্ড অনুষ্ঠানে একটি আঁটোসাঁটো টপ ও ওপরে সাদা গাউন পরে উপস্থিত হন।  তিনি টপের নিচে কোনো অন্তর্বাস পরেননি। তাই টপের উপর দিয়ে তাঁর শরীরী অবয়ব স্পষ্ট দেখা গেছে। এই মুহূর্তগুলো ছবি ও ভিডিওতে স্পষ্ট দেখা গেছে। এছাড়াও, তার সাহসী স্টাইল মানুষকে আরও অবাক করেছে।

Latest News

Petrol Price: পেট্রোল-ডিজেলের দাম কলকাতায় কতো হলো? জানুন

Petrol Price: পেট্রোল-ডিজেলের দাম কলকাতায় কতো হলো? জানুন।  বিভিন্ন জ্বালানি তেলের সংস্থাগুলি পেট্রোল ও ডিজেলের দাম আপডেট করে প্রতিদিন। গোটা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img