34 C
Kolkata
Friday, May 3, 2024

বিপাকে চেলসি, সরকারের নিষেধাজ্ঞায়

Must Read

 রাশিয়ান বিভিন্ন নাগরিকদের বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারী করে যুক্তরাজ‍্য। সেই তালিকায় নাম উঠেছে প্রিমিয়ার ইংলিশ লিগের দল চেলসির মালিক রোমান আব্রামোভিজচের।

 নিষেধাজ্ঞার পর চেলসির মালিক আব্রামোভিচের সকল সম্পত্তি জব্দ করা হবে। গতবার চ্যাম্পিয়ন্স লিগ জয়ী ক্লাবটি আর তাদের ম্যাচের আর কোনো টিকেট বিক্রি করতে পারবে না। কেবল মাত্র পুরো মৌসুমে টিকেট ক্রেতাগণই এখন মাঠে গিয়ে তাদের খেলা উপভোগ করতে পারবেন।

আরও পড়ুন -  Trump: ট্রাম্পের আয় ৭১ লাখ ডলার, মুখচ্ছবি বা মাগশট থেকে

এর আগে চেলসি বিক্রি করে দেয়ার যে উদ্যোগ নিয়েছিলেন আব্রামোভিচ, সেটাও এই নিষেধাজ্ঞার কারণে স্থগিত হয়ে গিয়েছে। যতদিন এ নিষেধাজ্ঞা থাকবে, এই ক্লাব তিনি বিক্রি করতে পারবেন না।

আরও পড়ুন -  চিকিৎসার গাফিলতিতে পরিযায়ী শ্রমিকের মৃত্যু

 রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে ‘সম্পৃক্ততার দায়ে’ আর ছয় প্রভাবশালী রাশানকেও এ নিষেধাজ্ঞার তালিকা ভুক্ত করা হয়েছে।

বুধবার এই সাত জনকে নিষেধাজ্ঞার আওতায় আনার কথা জানিয়ে ব্রিটিশ প্রাইম মিনিস্টার বরিস জনসন বলেছিলেন, ইউক্রেইনে পুতিনের হামলা যারা সমর্থন করেছেন, তাদের জন্য নিরাপদ কোনো জায়গা নেই।

আরও পড়ুন -  Russia: বাসভবনে ইউক্রেনের ড্রোন হামলা, পুতিনকে হত্যার উদ্দেশে

 আরও বলেন, আজকের এই নিষেধাজ্ঞা ইউক্রেইনের মানুষের প্রতি যুক্তরাজ‍্যের অবিচল সমর্থনের পথে আরেকটি নতুন পদক্ষেপ। যারা বেসামরিকদের মারে, হাসপাতাল ধংস করে এবং সার্বভৌম মিত্র দেশে বেআইনি দখলদারিত্ব চালায়, তাদের প্রতি আমরা হবো নির্মম।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img