32 C
Kolkata
Friday, April 26, 2024

নীলাঞ্জনা সারেগামাপার ট্রফি জিতলেন

Must Read

 হিন্দি গানের রিয়্যালিটি শো হল সারেগামাপা। ২০ সপ্তাহের পর শেষ হাসি হাসলো নীলাঞ্জনা রায়। একটুর জন্য ট্রফি হাতছাড়া হলো রাজশ্রী বাগের। সকলকে টেক্কা দিয়ে সবার মন জয় করে নিয়ে সারেগামাপা ট্রফি হাতে বাড়ি ফিরলেন নীলাঞ্জনা।

 এই শোতে নতুনদের পাশাপাশি জায়গা করে নিয়েছিল পুরনোরাও। এবারের সিজনে সবথেকে বড় চমক ছিল এই সিজনে বাংলার ছয় প্রতিযোগী অংশগ্রহণ করেছিলেন। স্নিগ্ধজিৎ ভোমিক, অনন্যা চক্রবর্তী, নীলাঞ্জনা রায়, কিঞ্জল চট্টোপাধ্যায়, দীপায়ন বন্দ্যোপাধ্যায় ও রাজশ্রী বাগ।

আরও পড়ুন -  Manasvi: সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা ঊর্ধ্বমুখী, বোল্ড ফটোশুটে মানস্বী, মন্দাকিনীকে টেক্কা দিলেন

দুই মেয়ের মা সঞ্জনা শুরু থেকেই ছিলেন সমস্ত বিচারকদের কাছে তাদের অন্যতম প্রিয় প্রতিযোগী। গান না শিখেও যে এত ভালো গান গাওয়া যায়, তা হয়তো তাকে না দেখলে বিশ্বাস করা মুশকিল। সাথে ছিলেন সারেগামাপার অন্যতম প্রতিযোগী শরৎ শর্মা। তিনি জগ্রাতায় গাইতেন। তবে সারেগামাপার এবারের প্রতিযোগীরা বুঝিয়ে দিয়েছে স্টেজ পারফর্ম্যান্স হোক কিংবা প্লেব্যাক সবেতেই তারা সাবলীল।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)

ফাইনালের দিন উপস্থিত ছিলেন চিরপরিচিত তিন বিচারক হিমেশ রেশ্মিয়া, শঙ্কর মহাদেভান, বিশাল দাদলানি। পাশাপাশি উপস্থিত ছিলেন উদিত নারায়ণও। ফাইনালে ৬ প্রতিযোগী রীতিমতো নাচিয়ে দিয়েছে সকলকে। তবে সকলকে টেক্কা দিয়ে ট্রফি হাতে তুলে নিয়েছে বাংলার মেয়ে নীলাঞ্জনা রায়।

আরও পড়ুন -  অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করলেন শোভন, মুহূর্তেই ভাইরাল

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img