42 C
Kolkata
Monday, April 29, 2024

2022 এর আইপিএল সূচি প্রকাশ, CSK vs KKR প্রথম খেলা

Must Read

 আইপিএলের প্রতিযোগিতার সম্পূর্ণ সূচী প্রকাশ করল ভারতীয় ক্রিকেট বোর্ড। আইপিএলের প্রথম ম্যাচেই মুখোমুখি গত বারের দুই ফাইনালিস্ট। কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার কিংসের মধ্যে ম্যাচ দিয়ে শুরু হবে এ বারের লিগ। আসন্ন আইপিএলের মেগা আসরে একাধিক নতুন নিয়ম কার্যকরী করতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড, সে কথা আগেই জানিয়েছে বিসিসিআই। আইপিএলের শুরুর দিন খন নির্ধারিত থাকলেও পূর্ণাঙ্গ সময়সূচী প্রকাশিত হলো আজ।

আরও পড়ুন -  ন্যাশনাল পেনশন স্কিমে কোন পরিবর্তন কি আসছে ? কি জানালো কেন্দ্র ?

এবারের আইপিএলে গ্রুপ পর্যায়ে প্রত্যেকটি দল ১৪টি করে ম্যাচ খেলবে। দশটি ফ্র্যাঞ্চাইজিকে দুটি ভাগে বিভক্ত করেছে বিসিসিআই। যেখানে একটি দল ঐ গ্রুপে অবস্থিত প্রত্যেকটি দলের বিরুদ্ধে দুটি করে ম্যাচ খেলবে। এছাড়া দ্বিতীয় গ্রুপের প্রথম দলের বিরুদ্ধে দুটি ম্যাচ এবং বাকি দলগুলোর বিরুদ্ধে একটি করে ম্যাচ খেলবে ফ্র্যাঞ্চাইজি গুলো। ২৬শে মার্চ ওয়াংখেড়েতে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স।

আরও পড়ুন -  Competition: গোয়া থেকে কোচি নৌযাত্রার প্রতিযোগিতা

গ্রুপ পর্বে হবে মোট ৭০টি খেলা। করোনা পরিস্থিতিতে মুম্বই ও পুণেতেই প্রতিযোগিতা করার কথা জানিয়েছে বোর্ড। যে মাঠগুলিতে খেলা হওয়ার কথা সেগুলি হল মুম্বইয়ের ওয়াংখেড়ে, ব্রেব্রোর্ন ও ডিওয়াই পাটিল এবং পুণের এমসিএ আন্তর্জাতিক স্টেডিয়াম। মুম্বইয়ের ওয়াংখেড়ে, ব্রেব্রোর্ন এবং ডিওয়াই পাটিল স্টেডিয়াম মিলিয়ে মোট ৫৫টি ম্যাচ হবে। পুণের এমসিএ আন্তর্জাতিক স্টেডিয়ামে হবে ১৫টি ম্যাচ। করোনার কারণে সীমাবদ্ধ স্টেডিয়ামে ম্যাচ গুলির আয়োজন করতে চলেছে আইপিএল কর্তৃপক্ষ।

আরও পড়ুন -  Sunny Leone: কেন হলেন পর্নস্টার ? জীবনের অজানা সত্য জানলে চোখে জল আসবে !

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img