27 C
Kolkata
Friday, March 29, 2024

Disha Patani: স্বল্প বিকিনিতে তাপমাত্রা বাড়ালেন, দিশা পাটানি

Must Read

দিশা পাটানি (Disha Patani) বিভিন্ন ধরনের ফটোশুট ভাইরাল হওয়া অত্যন্ত সাধারণ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। এবার তাঁকে দেখা গেল বেইজ রঙের বিকিনিতে।

 ছবিগুলিতে দিশার পরনে দেখা যাচ্ছে বেজ রঙের টিউব বিকিনি, একই রঙের সারঙ। কানে সোনালি ইয়ারিং ও গলায় পেনডেন্ট। সব মিলিয়ে যথেষ্ট আকর্ষণীয় লাগছে দিশাকে। সেলিব্রিটি ডান্স কোচ ডিম্পল কোটেচা (Dimple Kotecha) ও আলিশা সিং (Alisha Singh) আগুনের ইমোজি দিয়েছেন দিশার ছবির কমেন্ট বক্সে। ছবিগুলি দেখে অনেকেই মনে করছেন, দিশা কোথাও ছুটি কাটাতে গিয়েছেন। কিন্তু দিশা কোথাও ছুটি কাটাতে যাননি।

আরও পড়ুন -  অনাস্থা আনতে গেলেও দলের সাথে আলোচনা করেই তা আনতে হবে, তৃণমূল শীর্ষ নেতৃত্ব বারবার বলছে

কয়েকদিন আগেই তাঁর আপকামিং ফিল্ম ‘এক ভিলেন রিটার্নস’-এর শুটিং শেষ করেছেন দিশা। এই ফিল্মটি পরিচালনা করছেন মোহিত সুরি (Mohit Suri)। দিশা ছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন তারা সুতারিয়া (Tara Sutaria), অর্জুন কাপুর (Arjun Kapoor), জন আব্রাহাম (John Abraham) প্রমুখ। জুলাই মাসে ঈদের সময় 8 তারিখ রিলিজ করতে চলেছে।

2014 সালে মুক্তিপ্রাপ্ত ‘এক ভিলেন’-এর সিকোয়েল হল ‘এক ভিলেন রিটার্নস’। এই ফিল্মের মুখ্য চরিত্রে অভিনয় করছেন জন আব্রাহাম ও অর্জুন কাপুর। তাঁদের দেখা যাবে অ্যান্টি হিরোর চরিত্রে। এছাড়াও তাঁর আপকামিং ফিল্ম ‘যোদ্ধা’-য় অভিনয় করছেন দিশা।

আরও পড়ুন -  Monami Ghosh: মনামী ঘোষ ঘুঙুরের হার গলায় পরেছেন, কোমর দোলালেন শাড়ি পরে

Latest News

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img