34 C
Kolkata
Saturday, May 4, 2024

প্রেমে মজেছেন রাশমিকা

Must Read

রাশমিকা মান্দানা। নাম শুনেই বর্তমানে সবার মুখে একটি সিনেমার দৃশ্য-গান খুব সহজেই চলে আসে। পুষ্পা: দ্য রাইজ’। অনেক বছর আগে থেকেই দক্ষিণী সিনেমার জনপ্রিয় মুখ তিনি। তবে আল্লুর বিপরীতে অভিনয় করে পেয়েছেন বহুল পরিচিতি।

এই তারকাখ্যাতি পাওয়ার পর থেকেই এবার দক্ষিণী সিনেমার ইন্ডাস্ট্রিতে বইছে তার প্রেমের খবর। একাধিক সংবাদমাধ্যমের তার প্রেমের খবরটি বেশ চাঙা হয়েছে। তিনি দক্ষিণী সিনেমার নায়ক বিজয় দেবারাকোন্ডার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। যদিও এ বিষয়ে এখনও কোন মুখ খোলেননি। তাই গুঞ্জন পর্যায়েই রয়ে গেছে তাদের প্রেম।

আরও পড়ুন -  Haryanvi Dance: এই হরিয়ানভি নৃত্যশিল্পী রচনা তিওয়ারিকেও টপকে গেলেন, ভাইরাল হলো ঝলক

তবে প্রেমের গুঞ্জনের শুরুটা হয়েছে একসঙ্গে সিনেমায় অভিনয় করে। ‘ডিয়ার কমরেড’, ‘গীত গোবিন্দম’ এই দুটি সিনেমায় চুক্তিব্ধ হয়ে কাজ করছেন রাশমিকা ও বিজয় দেবারাকোন্ডা। এ দুটো সিনেমার গল্পই প্রেমের। এর ফলে এই গুঞ্জন একেবারেই উড়িয়ে দিচ্ছেন না তাদের ভক্তরা।

আরও পড়ুন -  Rashmika Mandana: নায়িকা ব্রা আর প্যান্ট পরে সামনে এসেছে, শাড়ি ছেঁড়ে, মুগ্ধ ভক্তরা স্টাইল দেখে

গুঞ্জনের বিষয়টি স্পষ্ট হয়েছে রাশমিকার দেওয়া সাক্ষাৎকারে। তাকে প্রশ্ন করা হয়েছিল নতুন প্রেমের সম্পর্ক নিয়ে। তিনি এই প্রসঙ্গ এড়িয়ে গিয়ে কিছুটা অন্যভাবে উত্তর দিয়েছেন। রাশমিকা বলেন, ভালোবাসা আমার কাছে হচ্ছে দুজন দুজনকে সম্মান করা। সেই সঙ্গে ভালো করে একে অন্যকে সময় দেওয়া। যেন ভালোবাসার দুটি মানুষই নিরাপদ থাকে। আর ভালোবাসা নিয়ে প্রশ্ন না করাটাই শ্রেয়। কারণ ভালোবাসা হচ্ছে একটা অনুভূতি, যা প্রকাশ করে কাউকে বোঝানো সম্ভব নয়।

আরও পড়ুন -  প্রকাশ্যে জয়ার লুক, ‘পুতুল নাচের ইতিকথা’

Latest News

Railway Group D Recruitment: গ্রুপ-ডিতে নিয়োগ ভারতীয় রেলে, আবেদনের নিয়ম জানুন

Railway Group D Recruitment: গ্রুপ-ডিতে নিয়োগ ভারতীয় রেলে, আবেদনের নিয়ম জানুন।  খুশির খবর দিল ভারতীয় রেল চাকরিপ্রার্থীদের জন্য। সম্প্রতি ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img