34 C
Kolkata
Wednesday, May 15, 2024

প্রকাশ্যে জয়ার লুক, ‘পুতুল নাচের ইতিকথা’

Must Read

 জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। রূপের পাশাপাশি অভিনেত্রী জয়া আহসানের অভিনয় দক্ষতা বাংলার দর্শকদের মুগ্ধ করেছে। সিনেমা ‘পুতুল নাচের ইতিকথা’ ছবির শ্যুটিং শুরু করেছেন অভিনেত্রী। ছবি পরিচালনায় সুমন মুখোপাধ্যায়। ছবিতে কুসুমের চরিত্রে দেখা যাবে জয়াকে। এই প্রথমবার পরিচালক সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করতে চলেছেন তিনি।

মানিক বন্দ্যোপাধ্যায়ের রচিত জনপ্রিয় উপন্যাস ‘পুতুলনাচের ইতিকথা’। ছবিতে কুসুমের লুকের ঝলক সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন জয়া। ‘পুতুলনাচের ইতিকথা’-এ প্রধান চরিত্রে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়, জয়া আহসান, পরমব্রত চট্টোপাধ্যায়কে। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ধৃতিমান চট্টোপাধ্যায় এবং অনন্যা চট্টোপাধ্যায়।

আরও পড়ুন -  Viral: ব্লাউজ নেই, বুক ঢাকা মেহেন্দি দিয়ে মহিলার সাজ !

‘পুতুলনাচের ইতিকথা’ ছবিতে তিনের দশকের শেষ দিক থেকে চারের দশকের শুরু, এই সময়কালকে ফ্রেমবন্দি করবেন পরিচালক। মূলত, স্বাধীনতার পূর্ববর্তী সময়কে ফ্রেমবন্দি করবেন সুমন। ছবির আবহসংগীতের দায়িত্বে রয়েছেন প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায়। ২০০৮ সাল থেকে থেকে এই উপন্যাসের উপর কাজ করার চিন্তাভাবনা থাকলেও, উপন্যাসের স্বত্ত্ব ও বাজেটের কারণেই অনেকটা সময় পেরিয়ে যায়। ছবিতে মূল উপন্যাসের নামটাই রাখছেন পরিচালক।

আরও পড়ুন -  Russian attack: ইউক্রেনের পূর্বাঞ্চলে নিহত ২১, রুশ হামলায়

২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ‘ব্যাচেলর’ ছবি দিয়ে ডেবিউ করেন জয়া। এরপর একধিক জনপ্রিয় ছবিতে কাজ করেছেন তিনি। ঈগলের চোখ, রাজকাহিনী, বিসর্জন, দেবী, বিজয়া, কণ্ঠ-এর মতো ছবিতে অভিনয় করেছেন। টলিউডে পা রেখেছিলেন ‘বিসর্জন’ ছবির মাধ্যমে। এরপর তার অভিনীত ‘বিজয়া’, ‘ক্রিসক্রস’ ছবি দর্শকের মন জয় করেছেন।

আরও পড়ুন -  Daily Horoscope, দিনটি কেমন যাবে আজ

Latest News

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img