37 C
Kolkata
Thursday, May 16, 2024

শাহরুখ খানের ছবি ভাইরাল, কাঁচা পাকা দাঁড়ি, লম্বা চুল

Must Read

সিনেমা থেকে ব্যক্তিগত জীবন শাহরুখ খান সারাবছরই ইন্টারেনেট সেনসেশন। তাকে ঘিরে নানা খবরই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। তবে শনিবার বিশেষ কোনও খবর নয়, সোশ্যাল সাইটে ভাইরাল শাহরুখের ছবি।

কালো সাদা লম্বা চুল, মুখে কাঁচা পাকা দাঁড়ি, মুহূর্তে ভাইরাল কিংখানের ছবি। সল্ট পিপার লুক এমনিতেও ট্রেন্ডিং। অমিতাভ বচ্চন থেকে শুরু করে হালফিলের নেহা ধুপিয়া, তারকারা অনেকেই সল্ট পিপার লুককে নিজের স্টাইল স্টেটমেন্ট বানিয়ে ফেলেছেন। এবার সেই তালিকায় নতুন নাম শাহরুখ খান। বাদশার নতুন লুকে চমকে যায় তার ফ্যানেরা। কারোর মতে ‘এই লুকে আরও বেশি রোমান্টিক লাগছে’ প্রিয় তারকাকে, কেউ আবার বলেছেন, ‘সিংহ বুড়ো হয়ে গেলেও সিংহই থাকে’, আরেক নেটিজেন লিখেছেন, ‘একজন নায়কের রাতারাতি এিলুক নিতে গেলে সাহস লাগে’।

আরও পড়ুন -  Nusrat Jahan: নুসরত ভাবছেন অন্য দৃষ্টিকোণ থেকে, কুরুচিকর মন্তব্য ছবি নিয়ে

আসলে ভাইরাল এই ছবি একেবারেই সত্যি নয়। একটি পুরনো ছবিকে এডিট করেছে শাহরুখের এক ফ্যান। অনেকদিনই ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন না শাহরুখ খান। তাই তার ফ্যানেরাই সেই দায়িত্ব নিয়ে নিয়েছে প্রায়। শাহরুখের পুরনো ছবি এডিট করতে শুরু করেছে বলে মতামত নেটিজেনদের। আসলে এটি শাহরুখের একটি পুরনো ছবি। ফটোগ্রাফার ডাব্বু রতনানির ক্যালেন্ডারের জন্য ছবিটি শুট করেছিলেন কিং খান। সেই ছবির ওপরেই কেরামতি করেছেন এক ফ্যান।

আরও পড়ুন -  Anjali Arora: নতুন ভিডিও শেয়ার করলেন অঞ্জলি আরোরা, কিলার পোজ, ইন্টারনেটে নিন্দার ঝড়

Latest News

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন ( Kakima's secret needs are met by...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img