31 C
Kolkata
Monday, May 6, 2024

Srabanti Chatterjee: সময় কাটাচ্ছেন শ্রাবন্তী, অল্পবয়সী যুবকের সাথে, সমালোচনার ঝড়

Must Read

 অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী, সংবাদমাধ্যম থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকেন এই টলি অভিনেত্রী। তবে সম্প্রতি অভিনেত্রীর যে ছবি ভাইরাল হয়েছে, তাতে বড়সড় বিতর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। বলা যেতে পারে, টলি সুন্দরীর থেকে সমালোচনা যেন পিছু ছাড়ে না।

বর্তমানে খুব একটা বেশি সিনেমা জগতের সাথে যোগাযোগ নেই অভিনেত্রীর। একসময় টলিউড ইন্ডাস্ট্রির বিউটি কুইন ছিলেন শ্রাবন্তী। তাঁর অসম্ভব সুন্দর অভিনয়ের ফ্যান ছিল লাখ লাখ মানুষ। টলি তারকাদের প্রথম সারির মধ্যেই ছিলেন তিনি। কিন্তু বর্তমানে দর্শকদের কাছে নিজের চেনা ভাবমূর্তি হারিয়েছেন অভিনেত্রী। বারংবার ব্যক্তিগত জীবনে প্রেম, বিচ্ছেদ ও বিয়ে নিয়ে একাধিক কর্মকাণ্ডের জন্য সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সমালোচিত হন শ্রাবন্তী। সম্প্রতি আবারও এমনই এক ঘটনার জন্য বিতর্কের লাইমলাইটে এসেছেন টলি কুইন।

 

View this post on Instagram

 

A post shared by Sohail Dutta (@i_sohaild)

কিছুদিন আগে শ্রাবন্তী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কমবয়সী যুবকের সাথে ঘনিষ্ঠ রূপে ছবি পোস্ট করেন। আর তাতেই শুরু হয়েছে বিতর্ক। নেটিজেনরা ওই যুবকের পরিচয় জানতে চেয়ে বিভিন্ন ধরনের কটাক্ষ করে কমেন্ট করেছেন। কেউ কেউ লিখেছেন, “শেষপর্যন্ত এক বাচ্চাকেও ছাড়লেন না”, তো কেউ আবার লিখেছেন, “এটা কয় নাম্বার?” ছবিটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। তবে এই প্রসঙ্গে মুখ খোলেননি অভিনেত্রী বা ওই কমবয়সী যুবকটি।

আরও পড়ুন -  ‘প্রজাপতি’র পর আবার নতুন ছবিতে জুটি বাঁধছেন মিঠুন ও দেব

 জানা গিয়েছে, ওই যুবকের নাম সোহেল দত্ত। সে টলিউডের এই প্রজন্মের অভিনেতা এবং এক রাজনৈতিক কর্মী। টিভি সিরিয়ালের পাশাপাশি বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ এবং সিনেমায় কাজ করেছেন। শ্রাবন্তীর সাথে সোহেলের সম্পর্ক ভাই বোনের। এর আগেও সোহেলের সাথে ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

আরও পড়ুন -  Tiyasa Roy : ঘরণী হতে চাননা পর্দার শ্যামা ! রইলো ভিডিও

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img