35 C
Kolkata
Monday, April 29, 2024

Yuvaan Chakraborty: শুভশ্রীর হাত ধরে অ-আ-ক-খ লিখল ছোট্ট ইউভান

Must Read

নেটমাধ্যমে নেটিজেনদের মাঝে বিপুল পরিচিত হয়ে উঠেছে ইউভান। দেড় বছর হওয়ার আগেই সরস্বতী পূজার দিনেই মায়ের হাত ধরে ঠাকুরের সামনেই অ-আ-ক-খ লিখল এই একরত্তি। সম্প্রতি সেই ভিডিওই ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। শুভাশ্রী গাঙ্গুলী ও রাজ চক্রবর্তীর মাধ্যমেই এই ভিডিও সামনে এসেছে সকলের।

বাড়িতে পুজোর দিন ধুতি-পাঞ্জাবিতে দেশে যে ছিল এই ক্ষুদে। আর এই দিনেই চোখ দিয়ে সিলেটের মধ্যে মা শুভশ্রী গাঙ্গুলীর হাত ধরে অ-আ-ক-খ লিখল ছোট্ট ইউভান। নতুন জিনিস শিখতে পারে উচ্ছ্বসিত সেও। বেশ মজাই পেয়েছে ইউভান, তা তার হাবে-ভাবেই স্পষ্ঠ হয়েছে। এদিন হাতেখড়ি হয়ে যাওয়ার পর চোখ দিয়ে আঁকিবুকি কেটে নিজেই হাততালি দিয়েছে এই ক্ষুদে, যা দেখে মজা পেয়েছেন সকলেই। এদিন নীল পাঞ্জাবী ও সাদা ধুতিতে সেজেছিল এই একরত্তি।

আরও পড়ুন -  Gold Price Today: স্বস্তি ফিরলো সোনার দামে, এখন কত দাম সোনার গয়না?

ইউভানের মা শুভশ্রী গাঙ্গুলী লাল পাড় সাদা শাড়িতে দেখা দিয়েছেন। রাজ চক্রবর্তী খয়রি রঙের পাঞ্জাবিতে সেজেছিলেন। পুজোর দিন নিজেদের ঘনিষ্ঠ মহলের সাথেই সময় কাটালেন তারা। শুভশ্রী গাঙ্গুলী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকেই সেই ভিডিও শেয়ার করেছেন, যা দেখে সবটা স্পষ্ট হয়েছে।

পুজোর দিন রাজ-শুভশ্রীর বাড়িতে উপস্থিত ছিলেন পর্দার উচ্ছেবাবু। উপস্থিত ছিলেন অভিনেতা কাঞ্চন মল্লিক, রুদ্রনীল ঘোষ, পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়, অভিনেত্রী মানালি দে, হিয়া দে’র পাশাপাশি আরও অনেকে। এদিন খাবার তালিকা ছিল খিচুড়ি, তরকারি, ভাজা, কড়াইশুঁটির কচুরি, আলুর দম এবং চাটনি, মিষ্টি। উল্লেখ্য এদিন পূজার সমস্ত দায়িত্ব সম্ভবত অভিনেত্রী নিজের কাঁধে তুলে নিয়েছিলেন। এই তারকা জুটি একসাথেই সামলেছেন সবটা।

আরও পড়ুন -  Nusrat-Yash: উন্মুক্ত চিকন থাই, রেড হট গাউনে ঈশান মাম্মা নুসরত, নুসরতকে আদর করছে যশ

Latest News

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন।  এই অভিনেত্রী ঊর্বশী রাউতেলা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img