28 C
Kolkata
Friday, March 29, 2024

Nusrat Jahan: পোশাক বদলাচ্ছেন নুসরাত জাহান, মুহূর্তে ভিডিও ভাইরাল

Must Read

 বিভিন্ন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সাইট ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদিতে এই শর্ট ভিডিও বানানোর ফিচার চলে এসেছে। ইন্টারনেটের দুনিয়াতে গেলেই দেখা যায় বিভিন্ন ভাইরাল শর্ট ভিডিও। সাধারণ মানুষ থেকে শুরু করে তাবড় তাবড় সেলিব্রেটিরা রিল ভিডিও বানিয়ে থাকেন। সম্প্রতি টলি অভিনেত্রী নুসরাত জাহানের একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে হতবাক গোটা দুনিয়া।

বাংলা সিনেমার জগতে অভিনেত্রী নুসরাত জাহান এমন একটি মানুষ, যার ব্যক্তিগত জীবন নিয়ে বিস্তর কাটাছেঁড়া হয়েছে নেটিজেনদের মধ্যে। তাঁর বরাবরের স্বাভাবিক থেকে একটু হটকে সাহসী পদক্ষেপ তাঁকে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে এনেছে। অভিনেত্রীর উন্মুক্ত চেতনা এবং কাজের দক্ষতাও তাঁকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গিয়েছে। অভিনেত্রী বর্তমানে এখন একজন মা। কিন্তু সন্তানের জন্ম দিলেও একফোঁটা গ্ল্যামারের কমতি হয়নি অভিনেত্রীর মধ্যে। এখনও তাঁর ফটোশুটের ছবি এবং ভিডিও দেখে রাতের ঘুম উড়ে পুরুষ নেটিজেনদের।

আরও পড়ুন -  Yash Dasgupta: আরাধনায় মত্ত যশ, দেখা গেল না বাড়ির লক্ষীকে, প্রশ্ন পাঠকদের

সম্প্রতি টলি অভিনেত্রী নুসরাত জাহান নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। চোখের পলকে ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে গিয়েছে ভিডিওটি। কি ছিল এমন ভিডিওতে? আসলে ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে অভিনেত্রী একটি পিঙ্ক রঙের অল্পস্বল্প পোশাক পরে রয়েছেন। কিন্তু হঠাৎ করে চোখের পলকে অন ক্যামেরা তিনি খুব সুন্দর একটি ডিজাইনার ওয়ান পিস পরে উপস্থিত হন। ব্যাকগ্রাউন্ডে বাজছিল একটি ইংরেজি গান। আসলে এমন পোশাক পরিবর্তনের রিল ভিডিও এখন সর্বত্র ট্রেন্ডিং চলছে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

ভিডিওটি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই তা অগুনতি মানুষ দেখে নিয়েছেন। মাত্র কয়েক ঘণ্টার মধ্যে ১০ হাজারের বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন। এছাড়া অভিনেত্রীর ভক্তরা ভিডিওতে কমেন্ট করে অভিনেত্রী সৌন্দর্যের অনেক প্রশংসা করেছেন। তবে কেউ কেউ আবার ছোট পোশাকের জন্য কটাক্ষ করেছেন সাংসদ তথা অভিনেত্রীকে।

আরও পড়ুন -  অদ্ভুত কায়দায় নাচ করে ভিডিও বানালেন এক যুবতী আবার দিল্লী মেট্রোতে, এই রকম দেখে খুব বিরক্ত যাত্রীরা

Latest News

Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। এই যুগে ব্যস্ততা এত বেশি বেড়েছে মানুষের হাতে সময় নেই বলা চলে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img